ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ড শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৬, ৯ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ড শুরু

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ২১তম আসরের পঞ্চম রাউন্ড আজ শনিবার থেকে দেশের চারটি ভেন্যুতে শুরু হয়েছে। অবশ্য ঘূর্ণিঝড় ‘বুলবুল’ প্রভাব ফেলেছে এই রাউন্ডে। বৃষ্টির কারণে এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনটি ভেন্যুর খেলা এখনো শুরু করা যায়নি।

দ্বিতীয় স্তরের ম্যাচে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ঢাকা মেট্রোপলিস ও সিলেট বিভাগ। সিলেট বিভাগের বিপক্ষে টস হেরে ব্যাট করছে ঢাকা মেট্রো। এই স্তরের অপর ম্যাচে বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বরিশাল বিভাগ ও চট্টগ্রাম বিভাগ। বৃষ্টির কারণে ম্যাচটি শুরু করা যায়নি।

প্রথম স্তরের ম্যাচে এই রাউন্ডে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে খুলনা বিভাগ ও রাজশাহী বিভাগ। এখানেও বৃষ্টির কারণে এই ম্যাচটি শুরু করা যায়নি এখনো। এই স্তরের অপর ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ঢাকা বিভাগ ও রংপুর বিভাগ। আলোক স্বল্পতার কারণে এই ম্যাচটিও এখনো শুরু হয়নি।

চার রাউন্ড শেষে ২৬.৪৬ পয়েন্ট নিয়ে খুলনা বিভাগ প্রথম স্তরের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। ২০.৬ পয়েন্ট নিয়ে ঢাকা বিভাগ রয়েছে দ্বিতীয় স্থানে। ১৩.৬১ পয়েন্ট নিয়ে রাজশাহী রয়েছে তৃতীয় স্থানে। আর ৮.২২ পয়েন্ট নিয়ে রংপুর বিভাগ রয়েছে চতুর্থ স্থানে।

এদিকে ২২.৫৪ পয়েন্ট নিয়ে সিলেট বিভাগ দ্বিতীয় স্তরের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। ১৭.৮ পয়েন্ট নিয়ে ঢাকা বিভাগ রয়েছে দ্বিতীয় স্থানে। ১৭.৪২ পয়েন্ট নিয়ে চট্টগ্রাম বিভাগ রয়েছে তৃতীয় স্থানে। আর ১৫.৬২ পয়েন্ট নিয়ে বরিশাল বিভাগ রয়েছে চতুর্থ স্থানে।

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়