ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

খুলনা-রাজশাহীর প্রথম দিনও বৃষ্টির পেটে

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৬, ৯ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনা-রাজশাহীর প্রথম দিনও বৃষ্টির পেটে

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে খুলনা বিভাগ ও রাজশাহী বিভাগ। ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে প্রথম দিন এখানেও টস হতে পারেনি। দুপুরের পর এই মাঠের প্রথম দিনের খেলাও পরিত্যক্ত ঘোষণা করা হয়।

বুলবুলের প্রভাবে ঢাকায় অবশ্য শুক্রবার দুপুর থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল। সেই বৃষ্টি শনিবার সকালেও অব্যাহত থাকে। ফলে টস করা সম্ভব হয়নি। দুপুর পর্যন্ত অপেক্ষা করার পরও যখন বৃষ্টি থামার নাম-গন্ধও ছিল না, তখন বাধ্য হয়েই প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করতে হয় ম্যাচ রেফারিকে।

চার রাউন্ড শেষে ২৬.৪৬ পয়েন্ট নিয়ে খুলনা বিভাগ প্রথম স্তরের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। ২০.৬ পয়েন্ট নিয়ে ঢাকা বিভাগ রয়েছে দ্বিতীয় স্থানে। ১৩.৬১ পয়েন্ট নিয়ে রাজশাহী রয়েছে তৃতীয় স্থানে। আর ৮.২২ পয়েন্ট নিয়ে রংপুর বিভাগ রয়েছে চতুর্থ স্থানে।

এই রাউন্ডে ভালো কিছু করে পয়েন্ট টেবিলে উন্নতি করার সুযোগ রয়েছে রাজশাহীর জন্য। অন্যদিকে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান সুসংহত করার সুযোগ রয়েছে খুলনার সামনে। কিন্তু বুলবুলের প্রভাবে দল দুটি তা শেষ পর্যন্ত করতে পারবে কী?

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়