ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৬, ০৬ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

৫০ রানে এগিয়ে রংপুর

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-১৭ ১০:৪৫:২৭ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-১৭ ১০:৪৫:২৭ পিএম

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ষষ্ঠ রাউন্ডে মুখোমুখি হয়েছে রংপুর বিভাগ ও রাজশাহী বিভাগ। রংপুর বিভাগ প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে সোহরাওয়ার্দী শুভর সেঞ্চুরিতে ভর করে ২৭৪ রান সংগ্রহ করে। জবাবে রাজশাহী বিভাগ তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ২২৪ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছে। রংপুরের চেয়ে এখনো তারা ৫০ রানে পিছিয়ে রয়েছে। ক্রিজে আছেন সাব্বির রহমান (২২) ও মুক্তার আলী (০)। তারা দুজন আগামীকাল সোমবার তৃতীয় দিনে ব্যাট করতে নামবেন।

শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে রাজশাহী বিভাগ ব্যাট করতে নেমে ৩ রানেই প্রথম উইকেট হারায়। মিজানুর রহমান ২ রান করে ফিরে যান। ৫৮ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায় তারা। এবার সাজঘরে ফেরেন জুনায়েদ সিদ্দিকী। ৩৭টি রান আসে তার ব্যাট থেকে। সেখান থেকে অভিষেক মিত্র ও ফরহাদ রেজা ১৩৩ রানের জুটি গড়ে দলকে এগিয়ে নিয়ে যান।

কিন্তু ১৯১ রানের মাথায় এই জুটি ভাঙেন আরিফুল হক। তিনি অভিষেক মিত্রকে বোল্ড করে ফেরান। ৯ চারে ৬৭ রান করে যান অভিষেক। ২১৪ রানের মাথায় ফরহাদ হোসেনও ফিরেন। ১০ চারে ৭৫ রান করে যান তিনি। ২১৬ রানের মাথায় শাখাওয়াত হোসেন ফিরলে চাপে পড়ে রাজশাহী। সেখান থেকে মুক্তার আলীকে সঙ্গে নিয়ে দিনের বাকি সময়টুকু পার করেন সাব্বির রহমান।

বল হাতে ৩টি উইকেট নিয়েছেন রংপুরের আরিফুল হক।


ঢাকা/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন