RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১৩ ১৪২৭ ||  ১২ জমাদিউস সানি ১৪৪২

প্রথম ম্যাচে মিরাজকে পাচ্ছে না খুলনা

আব্দুল্লাহ এম রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ৮ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রথম ম্যাচে মিরাজকে পাচ্ছে না খুলনা

ওয়ালটন ২১তম জাতীয় ক্রিকেট লিগের পর্দা উঠছে বৃহস্পতিবার। লিগ সামনে রেখে এরই মধ্যে অনুশীলনে নেমে পড়েছে অংশগ্রহণকারী আট দল।

খুলনা বিভাগ তাদের প্রথম ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে রংপুরের মুখোমুখি হবে। সোমবার প্রতিটি দলের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। প্রথম ম্যাচের জন্য খুলনা দলে ছিলেন মেহেদী হাসান মিরাজ। কিন্তু শেষ মুহূর্তে তাকে প্রত্যাহার করা হয়েছে।

শ্রীলঙ্কায় ‘এ’ দলের চার দিনের ম্যাচের সিরিজ শেষে মঙ্গলবার দেশে ফিরেছেন মেহেদী হাসান মিরাজ ও সৌম্য সরকার। দুজনেরই বুধবার খুলনা বিভাগীয় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল। তবে সর্বশেষ ম্যাচে শ্রীলঙ্কায় টানা বোলিং করে অনেকটা ক্লান্ত থাকায় মিরাজকে দল থেকে প্রত্যাহার করা হয়েছে।

খুলনা বিভাগীয় দলের কোচ কাজী ইমদাদুল বাশার রিপন জানান, নির্বাচক তাকে ফোন করে জানিয়েছেন, শ্রীলঙ্কায় টানা বোলিং করে ক্লান্ত মিরাজ। এ কারণে প্রথম ম্যাচে তাকে বিশ্রাম দেওয়া হচ্ছে। তবে দ্বিতীয় ও তৃতীয় রাউন্ডে খুলনার হয়ে খেলবেন তিনি। মিরাজের পরিবর্তে দলে নেওয়া হয়েছে আরেক স্পিনার মঈনুল ইসলাম সোহেলকে।

মঙ্গলবার সকালে আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করে খুলনা বিভাগ। দলের সঙ্গে অনুশীলনে ছিলেন না রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান ও ইমরুল কায়েস। ঢাকায় অনুশীলন করায় তারা বুধবার দলের সঙ্গে খুলনায় যোগ দেবেন।

প্রথম ম্যাচের জন্য খুলনা বিভাগীয় দল: ইমরুল কায়েস, সৌম্য সরকার, মঈনুল ইসলাম সোহেল, তুষার ইমরান, নাহিদুল ইসলাম, রবিউল ইসলাম রবি, অমিত মজুমদার, জিয়াউর রহমান, আব্দুর রাজ্জাক, ইমরানুজ্জামান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও আল আমিন হোসেন।


খুলনা/আব্দুল্লাহ এম রুবেল/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  

সর্বশেষ

পাঠকপ্রিয়