ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চতুর্থ দিনের খেলা শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১১, ৫ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চতুর্থ দিনের খেলা শুরু

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ২১তম আসরের চতুর্থ রাউন্ডের চতুর্থ দিনের খেলা আজ মঙ্গলবার সকাল সাড়ে নয়টা থেকে শুরু হয়েছে। আজ মাত্র দুটি ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। গতকাল সোমবার দুটি ম্যাচ শেষ হয়েছে। একদিন আগেই দ্বিতীয় স্তরে ইনিংস ব্যবধানে জয় পেয়েছে সিলেট বিভাগ ও ঢাকা মেট্রো।

আজ শেষ দিনে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামের একাডেমি মাঠে প্রথম স্তরের ম্যাচে রাজশাহীর বিপক্ষে জয় দেখছে ঢাকা বিভাগ। রাজশাহী বিভাগের করা ২৩০ রানের জবাবে ঢাকা বিভাগ তাদের প্রথম ইনিংসে ৭ উইকেট হারিয়ে ৪৭৫ রান তুলে ইনিংস ঘোষণা করে। ২৪৫ রানে পিছিয়ে থেকে রাজশাহী বিভাগ তাদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে এ রিপোর্ট লেখা পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ৮৪ রান তুলেছে।

প্রথম স্তরের আরেক ম্যাচে মিরপুর শের-ই-বাংলায় রংপুরের বিপক্ষে জয়ের জন্য লড়ছে খুলনা বিভাগ। রংপুর বিভাগ আগে ব্যাট করতে নেমে আব্দুর রাজ্জাকের ঘূর্ণি যাদুতে অলআউট হয় ২২৪ রানে। জবাবে মেহেদী হাসানের অনবদ্য সেঞ্চুরিতে বিপর্যয় কাটিয়ে ২৩৩ রান সংগ্রহ করে ৯ লিড নেয় খুলনা। দ্বিতীয় ইনিংসে ব্যাট করে রংপুর বিভাগ সংগ্রহ করে ২১১ রান। তাতে খুলনার সামনে জয়ের লক্ষ্যমাত্রা দাঁড়ায় ২০৩ রান। সেই রান তাড়া করতে নেমে এ রিপোর্ট লেখা পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ১৪১ রান সংগ্রহ করেছে তারা। জয়ের জন্য তাদের প্রয়োজন ৬২ রান।

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়