RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৫ ১৪২৭ ||  ১২ রবিউস সানি ১৪৪২

আগুনে বোলিংয়ে রুবেলের ৭ উইকেট

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৪, ১১ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আগুনে বোলিংয়ে রুবেলের ৭ উইকেট

প্রথম শ্রেণির ক্যারিয়ার সেরা বোলিংয়ের পর রুবেল হোসেন

আগের চার ম্যাচে আট ইনিংসে হাত ঘুরিয়ে পেয়েছিলেন মোটে ৬ উইকেট। রুবেল হোসেন এবার এক ইনিংসেই নিলেন ৭ উইকেট!

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডে খুলনার হয়ে রাজশাহীর বিপক্ষে ৫১ রানে ৭ উইকেট নিয়েছেন রুবেল। প্রথম শ্রেণির ক্রিকেটে ডানহাতি এই পেসারের ক্যারিয়ার সেরা বোলিং এটিই। এর আগে কখনোই ইনিংসে পাঁচটির বেশি উইকেট পাননি।

মিরপুরে প্রথম স্তরের এই ম্যাচের প্রথম দিন ভেসে গিয়েছিল বৃষ্টিতে। দ্বিতীয় দিনে খেলা হয়েছিল মোটে ১২ ওভার। রাজশাহী তাতে বিনা উইকেটে তুলেছিল ৩৬ রান। রুবেল ৩ ওভারে ১৮ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য।

সোমবার তৃতীয় দিনে মিরপুরের ২২ গজে আগুন ঝরিয়েছেন রুবেল। সেই আগুনে পুড়ে ছারখার হয়ে গেছে রাজশাহীর ব্যাটিং। ১৫১ রানেই গুটিয়ে গেছে জাতীয় লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।

 

দিনের তৃতীয় ওভারে অভিষেক মিত্রকে ফিরিয়ে শুরু রুবেলের উইকেট শিকার যাত্রা। লাঞ্চের আগে তার শিকার রাজশাহীর আরও চার ব্যাটসম্যান- মিজানুর রহমান, সাব্বির রহমান, মুক্তার আলী ও ফরহাদ রেজা।

লাঞ্চের আগে শেষ বলে ফরহাদকে ফিরিয়ে রুবেল পূর্ণ করেছিলেন পাঁচ উইকেট। বিরতির পর তুলে নেন রাজশাহীর শেষ দুই ব্যাটসম্যান সুজন হাওলাদার ও সানজামুল ইসলামের উইকেট। 

১৭.৪ ওভারে চার মেডেনে ৫১ রানে নেন ৭ উইকেট। এই নিয়ে চতুর্থবারের মতো প্রথম শ্রেণির ক্রিকেটে ইনিংসে পাঁচ বা এর বেশি উইকেট পেলেন রুবেল। ২২ রানে ৫ উইকেট ছিল তার আগের সেরা বোলিং।


ঢাকা/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  

সর্বশেষ

পাঠকপ্রিয়