RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৫ ১৪২৭ ||  ১২ সফর ১৪৪২

চতুর্থ দিনের খেলা শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৮, ১২ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চতুর্থ দিনের খেলা শুরু

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডের চতুর্থ দিন তথা শেষ দিনের খেলা সকাল সাড়ে ৯টা থেকে তিনটি ভেন্যুতে শুরু হয়েছে। পঞ্চম রাউন্ডে যে দুটি ম্যাচে ঘূর্ণিঝড় বুলবুল প্রভাব ফেলেছিল তাতে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে বরিশাল ভেন্যু। বুলবুলের প্রভাবে এই ভেন্যুতে বরিশাল ও চট্টগ্রাম বিভাগের তিনদিনের খেলা পরিত্যক্ত হয়েছে। মাঠ ভেজা থাকার কারণে আজ শেষ দিনেও এখনো খেলা শুরু করা যায়নি।

এদিকে দ্বিতীয় স্তরের অপর ম্যাচে রাজশাহীতে মুখোমুখি হয়েছে ঢাকা মেট্রো ও সিলেট বিভাগ। এখানে অবশ্য প্রথম দিন থেকেই খেলা হয়েছে। ঢাকা মেট্রো প্রথম ইনিংসে ৩১১ রান তুলে ইনিংস ছেড়ে দেয়। জবাবে সিলেট তোলে ৩৫১ রান। ৪০ রানে পিছিয়ে থেকে ঢাকা মেট্রো দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ২৬৪ রান। লিড নিয়েছে ২২৪ রানের।

প্রথম স্তরের ম্যাচে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে লড়ছে রংপুর বিভাগ ও ঢাকা বিভাগ। রংপুর প্রথমে ব্যাট করতে নেমে ২৩৪ রানে অলআউট হয়। জবাবে ঢাকা বিভাগ অলআউট হয় ২২২ রানে। এরপর রংপুর বিভাগ দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে খুব একটা সুবিধা করতে পারেনি। কিন্তু নাসির হোসেনের অনবদ্য সেঞ্চুরিতে তারা লড়ছে। এ রিপোর্ট লেখা পর্যনর্ত ৯ উইকেট হারিয়ে রংপুরের সংগ্রহ ২৪৫ রান। লিড নিয়েছে ২৫৭ রানের।

প্রথম স্তরের অপর ম্যাচে মিরপুর শের-ই-বাংলায় মুখোমুখি হয়েছে রাজশাহী বিভাগ ও খুলনা বিভাগ। এখানেও প্রভাব ফেলেছিল বুলবুল। দ্বিতীয় দিন বিকেল থেকে এখানে খেলা হয়। রাজশাহী বিভাগ ব্যাট করতে নেমে ১৫১ রানে অলআউট হয়। জবাবে খুলনা বিভাগ ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ১৫৪ রান তুলে তৃতীয় দিন শেষ করে। আজ চতুর্থ দিনে আবার তারা ব্যাট করতে নেমেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের সংগ্রহ ৬ উইকেট হারিয়ে ১৮৮ রান। লিড নিয়েছে ৩৭ রানের। অবশ্য এই ম্যাচে ফল হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  

সর্বশেষ

পাঠকপ্রিয়