Breaking News
করোনাভাইরাসে দেশে আরও ৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৯৪
X
ঢাকা, শুক্রবার, ২৭ চৈত্র ১৪২৬, ১০ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

ক্যাসিনোকাণ্ড: এমপি শাওনের পিএকে জিজ্ঞাসাবাদ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের ব্যক্তিগত কর্মকর্তা (পিএ) হোসেন সোহরাব উদ্দিন শাহকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।  ক্যাসিনোর সঙ্গে সংশ্লিষ্টতা ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে এ জিজ্ঞাসাবাদ বলে জানিয়েছে দুর্নীতিবিরোধী সংস্থাটি।

শামীমের দেহরক্ষীরা কীভাবে অস্ত্রের লাইসেন্স পেলেন : হাইকোর্ট

ক্যাসিনোকাণ্ডে গ্রেপ্তার কথিত যুবলীগ নেতা জি কে শামীমের চার দেহরক্ষী কীভাবে, কোন যোগ্যতায় অস্ত্রের লাইসেন্স পেলেন তা জানতে চেয়েছেন হাইকোর্ট।

ক্যাসিনো বন্ধে সাজা বাড়ানো উচিত : হাইকোর্ট

জুয়া-ক্যাসিনো বিরোধী অভিযানকে সাধুবাদ জানিয়েছে হাইকোর্ট।

‘কৃষকলীগ নেতারা ক্যাসিনোতে যুক্ত ছিল না’

বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ বলেছেন, কৃষকলীগের নেতারা কখনো ক্যাসিনো জুয়ায় যুক্ত ছিল না; তারা চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ড লিপ্ত থাকে না।

বুবলির পর ববি

‘দেশা দ্য লিডার’খ্যাত নির্মাতা সৈকত নাসির। তার নতুন চলচ্চিত্র ‘ক্যাসিনো’।

পুলিশকর্তাসহ ক্যাসিনো জালে ২০০ ব‌্যক্তি

ক্যাসিনোসহ বিভিন্ন অবৈধ ব্যবসার সাথে সম্পৃক্ত এমন রাজনীতিবিদ, আমলা কিংবা ব্যবসায়ীদের তালিকা ক্রমশই দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে।

ক্যাসিনোকাণ্ডে সাঈদ খোকনের এপিএসকে তলব

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকনের এপিএস শেখ কুদ্দুসকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

এনু-রুপনের সঙ্গে আশ্রয়দাতাও রিমান্ডে

মানিলন্ডারিং আইনের মামলায় গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সাবেক নেতা এনামুল হক এনু ও তার ভাই রুপন ভূঁইয়ার চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এনু-রুপনের রিমান্ড চায় সিআইডি

মানিলন্ডারিং আইনের মামলায় গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সাবেক নেতা এনামুল হক এনু ও তার ভাই রুপনের রিমান্ড আবেদন করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সম্পদের মামলায় এনু ও রুপনকে গ্রেপ্তার দেখাতে আবেদন

ক্যাসিনো কাণ্ডের অন্যতম হোতা আলোচিত দুই ভাই এনু ভূইয়া ও রুপন ভূইয়াকে গ্রেপ্তার দেখানোর (শ্যোন এ্যারেস্ট) আবেদন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

নেপাল পালানোর চেষ্টা করছিল এনু-রুপন

বিদেশে পালানোর পরিকল্পনা ছিল ক্যাসিনোকাণ্ডে জড়িত গ্রেপ্তারকৃত দুই ভাই এনামুল হক ওরফে এনু ভূঁইয়া ও রুপন ভূঁইয়া।

ক্যাসিনো কাণ্ড : পলাতক দুই ভাই গ্রেপ্তার

ক্যাসিনো কাণ্ডে পলাতক দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

ক্যাসিনোকাণ্ড : শেখ মারুফকে জিজ্ঞাসাবাদ

ক্যাসিনোর মাধ্যমে অবৈধভাবে কোটি কোটি টাকার সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুর রহমান মারুফকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

ক্যাসিনোকাণ্ডে অতিরিক্ত প্রধান প্রকৌশলীসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদ

আলোচিত ঠিকাদার জি কে শামীমসহ বিভিন্ন ঠিকাদারী কাজের সঙ্গে যুক্ত থেকে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গণপূর্ত অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলীসহ তিনজনকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

ক্যাসিনো কাণ্ড : শেখ মারুফকে দুদকে তলব

ক্যাসিনোসহ বিভিন্ন অবৈধ পন্থায় কোটি কোটি টাকার সম্পদ অর্জনের অভিযোগে যুবলীগের সভাপতিমণ্ডলীর সাবেক সদস‌্য শেখ ফজলুর রহমান মারুফকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সর্বশেষ