ঢাকা, বুধবার, ১৭ চৈত্র ১৪২৬, ০১ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

চিকিৎসক-সাংবাদিকদের পিপিই দিলেন মাশরাফি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে করোনাভাইরাস প্রতিরোধে সাংবাদিক ও চিকিৎসকদের জন্য ২৪০টি পিপিই (ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম বা পোশাক) দেয়া হয়েছে।

‘পিপিই পাচ্ছেন না নার্সরা, দ্রুত সরবরাহের দাবি

করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় হাসপাতালে দায়িত্বরত নার্সরা ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) পাচ্ছেন না বলে অভিযোগ উঠেছে।

সবার পিপিইর প্রয়োজন নাই : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সবার পিপিইর (পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট) প্রয়োজন নাই।

সিএমএসডিতে ২৮০ পিস পিপিই হস্তান্তর

মহামারি করোনাভাইরাসে চিকিৎসকদের সুরক্ষায় ২৮০ পিস ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) সেন্ট্রাল মেডিক্যাল স্টোরে হস্তান্তর করেছে মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন এবং পেইট ফরওয়ার্ড নামের দুটি সামাজিক সংগঠন।

ওয়ালটনের মহতী উদ্যো‌গ : স্বাস্থ্যকর্মীদের পিপিই সরবরাহ শুরু

ক‌রোনাভাইরাস সৃষ্ট বিশ্বব্যাপী ছ‌ড়ি‌য়ে পড়া মহামারি মোকা‌বিলায় ব্যাপক কার্যক্রম হা‌তে নি‌য়ে‌ছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন।

স্বাস্থ্যসেবা কর্মীদের পিপিই দেবে বিজিএমইএ

করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) ডাক্তার, নার্স ও হাসপাতাল কর্মীসহ বিভিন্ন স্বাস্থ্যসেবা কর্মীদেরকে পারসোনাল প্রোটেকটিভ ইক্যুইপমেন্ট (পিপিই) দেবে।

বিনামূল্যে পিপিই সরবরাহ করবে ইউএস-বাংলা

করোনাভাইরাস সংক্রমণ মেকাবিলায় বিনামূল্যে পার্সোনাল প্রোটেকটিভ ইক্যুইপমেন্ট (পিপিই) সরবরাহের উদ্যোগ নিয়েছে দেশের সর্ববৃহৎ বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

পিপিই উৎপাদন ও রপ্তানি করতে চায় বিজিএমইএ

বিশ্বমানের চতুর্থ ধাপের পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) তৈরির পাশাপাশি বিদেশে রপ্তানির পরিকল্পনা নিয়েছে তৈরি পোশাক-শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএ।

করোনা মোকাবিলায় ডিআরইউকে পিপিই দিলো ওয়ালটন

করোনাভাইরাসের দুর্যোগকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ)  পাশে দাঁড়াল বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন।

রামেক হাসপাতালে প্রতিদিন আনা হবে এক হাজার পিপিই

রাজশাহীতে করোনাভাইরাস আক্রান্ত রোগী পাওয়া গেলে তাদের চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) জন্য প্রতিদিন অন্তত এক হাজার করে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) আনা হবে।

দেশে স্বাস্থ্যসেবা পেশাজীবীদের পিপিই দেবে বেক্সিমকো

বিশ্বব্যাপী কোভিড-১৯ মহামারির দরুন ব্যাপক প্রাণহানি ঘটছে ও স্বাস্থ্যসেবা ব্যবস্থার ওপর অত্যধিক চাপ সৃষ্টি হয়েছে।

কুড়িগ্রামে স্বাস্থ্যকর্মীদের পিপিই ও মাস্ক দিলো ছাত্রলীগ

করোনাভাইরাসের বিস্তার রোধে কুড়িগ্রামের স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত সুরক্ষা উপকরণ (পিপিই) ও মাস্ক দিয়েছেন জেলা ছাত্রলীগের নেতারা।

রেলওয়েকে ২০০ পিপিই দিলো কসমোপলিটন

বাংলাদেশ রেলওয়ের পণ্যবাহী ট্রেনের চালক ও বিভিন্ন রেলকারখানায় কর্মরত শ্রমিকদের সুরক্ষার জন্য ২০০পিস ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছে বেসরকারি রেলসরঞ্জাম সরবরাহকারি প্রতিষ্ঠান কসমোপলিটন।

বিনামূল্যে পিপিই দিবে ‘স্নোটেক্স’

দেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত ‘স্নোটেক্স গ্রুপ’।

চীন থেকে পিপিই পাঠাচ্ছেন বাংলাদেশি চিকিৎসক

বাংলাদেশে করোনাভাইরাস মোকাবিলায় হাসপাতালগুলোর জরুরি পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়েছেন চীনে কর্মরত বাংলাদেশি চিকিৎসক মিসবাউল ফেরদৌস।

সর্বশেষ