ঢাকা, বুধবার, ১৭ চৈত্র ১৪২৬, ০১ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

সম্রাটের দুই মামলায় চার্জশিট গ্রহণ ২০ এপ্রিল

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে দায়ের করা অস্ত্র ও মাদক আইনের মামলায় চার্জশিট গ্রহণের তারিখ পিছিয়ে আগামী ২০ এপ্রিল ধার্য করেছেন আদালত।

কারাগারে ‘মাদক সম্রাট’ আমিন হুদার মৃত‌্যু

বহুল আলোচিত ব্যক্তি ও মাদক সম্রাট আমিন হুদা মারা গেছেন।

বাউল সম্রাট শাহ্ আব্দুল করিমের জন্মবার্ষিকী আজ

বসন্ত বাতাসে সইগো বসন্ত বাতাসে, কেন পিরিতি বাড়াইলারে বন্ধু, বন্দে মায়া লাগাইছে, সখী কুঞ্জ সাজাও গো, আগে কি সুন্দর দিন কাটাইতাম, গাড়ি চলে না, আমি কূলহারা কলঙ্কিনী, কেমনে ভুলিবো আমি বাঁচি না তারে ছাড়া প্রভৃতি জনপ্রিয় গানের স্রষ্টা শাহ আব্দুল করিম।

বাবরের সম্রাট হওয়ার গল্প

ধ্রুপদী ব্যাটসম্যানের আরেক রুপ পাকিস্তানের বাবর আজম।

সম্রাটের স্বাস্থ্যগত প্রতিবেদন দাখিলের নির্দেশ

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের স্বাস্থ্যগত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

‘আব্বা নেই, এখন কেউ জন্মদিনে আসে না’

‘আব্বার জন্মদিনে বাড়িতে উৎসবের মতো পরিবেশ তৈরি হতো। সন্ধ্যার পর সবাই আমাদের বাসায় চলে আসতেন।

‘অনেক বড় মাদক সম্রাটকে আইনের আওতায় আনা হয়েছে’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের বিভিন্ন প্রান্ত থেকে অনেক বড় বড় মাদক সম্রাটকে আইনের আওতায় আনা হয়েছে।

সম্রাটের দুই মামলায় চার্জশিট গ্রহণ ১০ ফেব্রুয়ারি

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে র‌্যাবের করা অস্ত্র ও মাদক আইনের মামলায় চার্জশিট গ্রহণের তারিখ ১০ ফেব্রুয়ারি ধার্য করেছেন আদালত।

সম্রাট ও খালেদের স্ত্রীসহ ৪ জনকে তলব

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের স্ত্রী ও বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদের স্ত্রীসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সম্রাট-আরমানের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

মাদক মামলায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও সহ-সভাপতি এনামুল হক আরমানের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) গ্রহণ করেছেন আদালত।

সর্বত্রই চলতো সম্রাটের চাঁদা-টেন্ডারবাজি

ঢাকা দক্ষিণ যুবলীগের বহিস্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বিভিন্ন সরকারি ও বেসরকারি আর্থিক প্রতিষ্ঠানে চাঁদাবাজি ও টেন্ডারবাজি করতেন।

সম্রাট-এনামুলের বিরুদ্ধে চার্জশিট

ঢাকা দক্ষিণ যুবলীগের বহিস্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট এবং তার সহযোগী যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমানকে অভিযুক্ত করে মাদক মামলায় আদালতে চার্জশিট দিয়েছে র‌্যাব।

সম্রাট হাসপাতালে

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট অসুস্থ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সম্রাট-আরমানের মাদক মামলায় প্রতিবেদন ১৫ ডিসেম্বর

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ঈসমাইল চৌধুরী সম‌্রাট ও তার সহযোগী বহিষ্কৃত যুবলীগনেতা এনামুল হক আরমানের বিরুদ্ধে করা মাদক মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ১৫ ডিসেম্বর ধার্য করেছেন আদালত।

সর্বশেষ