Breaking News
করোনাভাইরাসে দেশে আরও ৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৯৪
X
ঢাকা, শুক্রবার, ২৭ চৈত্র ১৪২৬, ১০ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

আশা করি ইসি জনস্বার্থকে প্রাধান্য দেবে: সেতুমন্ত্রী

নির্বাচন ক‌মিশন (ইসি) সস্পূর্ণ স্বাধীন প্রতিষ্ঠান বলে মন্তব‌্য করেছেন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

ক‌রোনা আক্রান্ত দেশগু‌লোর স‌ঙ্গে যোগা‌যোগ বি‌চ্ছিন্ন হ‌চ্ছে

করোনাভাইরা‌সে আক্রান্ত দেশগুলো থেকে উড়োজাহাজে করে বাংলা‌দে‌শে যাত্রী আসা বন্ধে কঠোর উদ্যোগ নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

করোনা নিয়ে নোংরা রাজনীতি করছে বিএনপি: সেতুমন্ত্রী

সব বিষয়ে রাজনীতি করা উচিত নয় বলে মন্তব‌্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও  সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

করোনাকে পুঁজি করে মাস্কের দাম বাড়ালে ব‌্যবস্থা: সেতুমন্ত্রী

করোনাভাইরাসকে পুঁজি করে সংশ্লিষ্ট পণ‌্যের দাম না বাড়ানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আমরা অপরাধীকে দলীয় লোক হিসেবে দেখি না: কাদের

অপরাধী যেই হোক তাকে শাস্তি পেতে হবে বলে মন্তব‌্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

মোদি নয়, মুজিববর্ষের বিরোধিতাই বিএনপির লক্ষ‌্য: সেতুমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকায় আগমনকে কেন্দ্র করে বিএনপির বিরোধিতার সমালোচনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মোদিকে প্রতিহতের হুমকিতে সরকার বিব্রত নয়: সেতুমন্ত্রী

মুজিববর্ষের অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে সবার স্বাগত জানানো উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘অনেকেই মোদির আগমনকে প্রতিহত করার  হুমকি দিয়েছেন। তবে, মোদির আগমন প্রতিহতের হুমকিতে সরকার বিব্রত নয়।’

২৪ ঘণ্টা বিদ্যুৎ পেতে মূল্যবৃ‌দ্ধি মেনে নিতে বললেন কাদের

চব্বিশ ঘণ্টা বিদ্যুৎ পেতে বাড়তি মূল্য মেনে নেওয়ার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এলিভেটেড এক্সপ্রেসওয়ে : ঋণ চুক্তি কার্যকরে এগ্রিমেন্ট

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিতিতে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে (পাবলিক প্রাইভেট পার্টনারশিপ) প্রকল্প বাস্তবায়নে বিনিয়োগকারী প্রতিষ্ঠানের ঋণ চুক্তি কার্যকরের লক্ষ্যে ডিরেক্ট এগ্রিমেন্ট ও ভিজিএফ এগ্রিমেন্ট স্বাক্ষরিত হয়েছে।

পাপিয়ার পরিচয় যেটাই হোক, বিচার হবে: সেতুমন্ত্রী

পাপিয়ার পরিচয় যেটাই হোক তার বিচার হবে বলে সাফ জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মহানগরের নেতাদের সাথে বসবেন কাদের

ঢাকা মহানগর আওয়ামী লীগ ও মহানগরের অন্তর্গত সংসদ সদস্য এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়ে বসবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মন্ত্রিসভায় বড় পরিবর্তনের আভাস কাদেরের

শিগগিরই আর পরিবর্তন না হলেও, আগামীতে মন্ত্রিসভায় বড় ধরনের পরিবর্তনের আভাস দিয়েছেন সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মুজিববর্ষে পরগাছা মুক্ত হবে : সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মুজিববর্ষে আওয়ামী লীগ থেকে আগাছা, পরগাছা মুক্ত করা হবে। দলে কোনো সুবিধাবাদীর স্থান হবে না।

ড. কামাল সীমা ছাড়িয়ে গেছেন : সেতুমন্ত্রী

পল্টনে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সরকারকে নিয়ে ড. কামাল হোসেনের উক্তিকে আপত্তিকর ও রাস্তার ভাষা বলে মন্তব্য করেছন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী সুস্থ তবে বিশ্রামে

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সুস্থ আছেন। তবে তিনি চিকিৎসকের পরামর্শে বিশ্রামে রয়েছেন।

সর্বশেষ