Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২৩ রমজান ১৪৪২

বাগেরহাটে গোয়েন্দা পুলিশ পরিচয়ে চাঁদাবাজী, গ্রেপ্তার ২

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৫, ১২ এপ্রিল ২০২১  
বাগেরহাটে গোয়েন্দা পুলিশ পরিচয়ে চাঁদাবাজী, গ্রেপ্তার ২

বাগেরহাটে গোয়েন্দা পুলিশ পরিচয়ে চাঁদাবাজী মামলায় মো. সোহরাব হোসেন (৪৮) ও মো. মাসুদ রানা ভুট্টো (৩৯) নামের দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার (১২ এপ্রিল) দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়। এর আগে রোববার (১১ এপ্রিল) বাগেরহাট শহরের খারদ্বার মসজিদ এলাকা থেকে তাদের আটক করে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা।

মো. সোহরাব হোসেন বাগেরহাট শহরের খারদ্বার এলাকার হাবিবুর রহমানের ছেলে এবং মো. মাসুদ রানা (ভুট্টো) একই এলাকার আনোয়ার হোসেন তালুকদারের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ১০ এপ্রিল শরণখোলা থেকে দুঃসম্পর্কে ভাইজি সনিয়া খাতুনকে মোটরসাইকেলে নিয়ে বাগেরহাট শহরে আসেন শরণখোলার উপজেলার ছৈলাবুনিয়া এলাকার দর্জি দোকানদার মো. ইউসুফ আকন। মমতাজ হোটেলের সামনে দাঁড়ানো অবস্থায় মো. সোহরাব হোসেন, মো. মাসুদ রানা (ভুট্টো) ও মো. বাবুল খান নামের তিন ব্যক্তি ডিবি পরিচয়ে তাদেরকে ইজিবাইকে তুলে দশানী নিয়ে যায়। সেখানে তাদেরকে আটকে রেখে বিকাশের মাধ্যমে ২১ হাজার টাকা গ্রহণ করে ওই তিন জন। পরে আরও টাকা দাবি করে মো. ইউসুফ আকনের কাছে।

ইউসুফ আকন তার ভাইয়ের কাছ থেকে নিজ বিকাশ অ্যাকাউন্টে আরও ১০ হাজার টাকা আনেন। কিন্তু ইউসুফ আকনের মুঠোফোন থেকে টাকা ক্যাশ করা সম্ভব নয় বলে জানান বিকাশ ব্যবসায়ীরা। এসময় আসামিরা ইউসুফ আকনকে চড়থাপ্পড় মারে। ইউসুফের সঙ্গে থাকা মেয়েটিকে ছেড়ে দেয়। পরে ইউসুফকে ছেড়ে দিয়ে সিম ফেলে ইউসুফের মুঠোফোন নিয়ে যায় তারা।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, ‘ডিবি পরিচয়ে চাঁদাবাজীর অভিযোগ তিন জনের নাম উল্লেখ করে ইউসুফ আকন নামের এক ব্যক্তি অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে আমরা দুই জনকে গ্রেপ্তার করেছি। নিয়মিত মামলা হয়েছে। গ্রেপ্তার দুজনকে আদালতে সোপর্দ করা হয়েছে। এজাহার নামীয় তিন নম্বর আসামি মো. বাবুল খানকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

টুটুল/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়