Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১১ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

আবুল খায়ের গ্রুপে একাধিক পদে চাকরি

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৮, ১৫ মে ২০২১   আপডেট: ১৮:২১, ১৫ মে ২০২১
আবুল খায়ের গ্রুপে একাধিক পদে চাকরি

আবুল খায়ের গ্রুপ এর পাওয়ার প্ল্যান্টে (মাদাম বিবির হাট, সীতাকুণ্ড, চট্টগ্রাম) জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ৬ ক্যাটাগরির পদে নিয়োগ দেবে আবুল খায়ের গ্রুপ।

* অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার/সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল মেইনটেন্যান্স)

প্রার্থীকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ বিএসসি ও ন্যূনতম ১ বছর বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা সহ ন্যূনতম ৬ বছর মেকানিক্যাল মেইনটেইন্যান্সের কাজে নিদের্শনা, তত্ত্বাবধান ও সহাযোগিতার অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে।

* সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স)

প্রার্থীকে ইলেকট্রিক্যাল ও সমমান বিষয়ে ডিপ্লোমা সহ ইলেকট্রিক্যাল মেইনটেইন্যান্সের কাজে নিদের্শনা, তত্ত্বাবধান ও সহাযোগিতা করার কাজে ন্যূনতম ১ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে।

* সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (অপারেশন)

প্রার্থীকে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল বা পাওয়ার ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা সহ যেকোনো পাওয়ার প্ল্যান্টের অপারেশনের কাজে ন্যূনতম ১ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে।

* ফোরম্যান/অ্যাসিস্ট্যান্ট ফোরম্যান (ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স)

প্রার্থীকে এসএসসি ভোকেশনাল কোর্স  বা সমমানের যেকোনো শিক্ষা সহ ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্সের কাজ তদারিক করার কাজে ন্যূনতম ১২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে।

* টেকনিশিয়ান/অ্যাসিস্ট্যান্ট টেকনিশিয়ান (ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল মেইনটেন্যান্স)

প্রার্থীকে এসএসসি বা কারিগরি শিক্ষা সহ ইলেকট্রিক্যাল যন্ত্রপাতি তদারিক, মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজে ন্যূনতম ৩ বছরের/মেকানিক্যাল যন্ত্রপাতি তদারিক, মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজে ন্যূনতম ৮ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে।

* বয়লার অপারেটর

প্রার্থীকে এসএসসি, কারিগরি বা সমমানের শিক্ষা সহ বয়লার পরিচালনার সকল কার্যক্রম নিশ্চিত করার কাজে ন্যূনতম ৩ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন ও বয়লার পরিচালনা সনদপ্রাপ্ত হতে হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের দুই কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং অভিজ্ঞতার সনদ সহ নিজ নিজ জীবনবৃত্তান্ত, খামের ওপর আবেদনকৃত পদের নাম উল্লেখ করে আগামী ৩১ মে, ২০২১ তারিখের মধ্যে- মানবসম্পদ বিভাগ, আবুল খায়ের গ্রুপ, নাভানা এফ এস কসমো, বাসা নং-৪বি, রোড-৯৪, তৃতীয় তলা, গুলশান-২, ঢাকা-১২১২ ঠিকানায় পাঠাতে হবে। অথবা ইমেইল করা যাবে এই ঠিকানায়: [email protected]। এছাড়া বিডি জবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করতে ক্লিক করুন এখানে

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়