Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

এ সপ্তাহের রাশিফল (১৯-২৫ জুন)

প্রকাশিত: ১১:৩৭, ১৯ জুন ২০২১   আপডেট: ১১:৪০, ১৯ জুন ২০২১
এ সপ্তাহের রাশিফল (১৯-২৫ জুন)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পর্যাপ্ত পরিমাণে বিশ্রাম নিন। অপ্রিয় তথ্য প্রকাশে বিরত থাকার চেষ্টা করুন। যেকোনো বিষয়ে দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করার চেষ্টা করুন। নিয়মিত হালকা শরীর চর্চা করুন। প্রয়োজনীয় সতর্কতার অভাবে পরিকল্পনা বাস্তবায়নে কিছুটা বিলম্ব হতে পারে।

বৃষ রাশি  (২১ এপ্রিল-২১ মে): জীবনের গভীরতা সম্পর্কে সচেতন হোন। খরচ নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। ঠান্ডা সংক্রান্ত বিষয়ে সতর্কতা প্রয়োজন। ধৈর্য সহকারে  প্রতিটি কাজের সমাধান করার চেষ্টা করুন। পারিবারিক জীবনের শান্তি ধারা বজায় থাকবে। আপনার লক্ষ্য বাস্তবায়ন করার জন্য নিষ্ঠা ও একাগ্রতার প্রয়োজন আছে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে বিশেষ সতর্কতার প্রয়োজন। পারিবারিকভাবে কোনো সুখবর আপনাকে মানসিক পরিতৃপ্তি দেবে।

মিথু নরাশি (২২ মে-২১ জুন): ধৈর্য ও একাগ্রতার সঙ্গে যেকোনো কাজ সমাধান করার চেষ্টা করুন। যেকোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একটু সতর্ক থাকার চেষ্টা করুন। খাদ্য নির্বাচনে বিশেষ খেয়াল রাখুন। কর্মক্ষেত্রে উন্নতির জন্য ধৈর্য সহকারে এগিয়ে যান। পারিবারিক সম্পর্কে সমঝোতা বৃদ্ধির জন্য স্পষ্ট কথা বলা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। সব ধরনের কাজে দ্রুত সিদ্ধান্ত পরিবর্তন করবেন না।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): সব ধরনের সফলতা পেতে হলে আপনাকে আবেগ নিয়ন্ত্রিত করে, ইচ্ছাশক্তিকে  কাজে লাগাতে হবে। অতিরিক্ত আবেগ ও ভাব প্রবণতার জন্য ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। সহজে পরিপাক হয় এমন খাদ্য গ্রহণ করুন। শারীরিক ও মানসিক দিকে বিশেষ যত্নশীল হোন। সব ধরনের অস্থিরতা পরিহার করে ধীরস্থিরভাবে আপনার পরিকল্পনা বাস্তবায়ন করুন, তাহলেই সফলতা পাবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। কারো প্রশংসা ও চাটুকারিতায় বিভ্রান্ত হবেন না। অন্যের ওপর অতিরিক্ত প্রভাব বিস্তার করতে যাবেন না। ব্যয় নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। সুস্বাস্থ্যের জন্য নিয়মিত হালকা ব্যায়াম করুন। অতিরিক্ত বিলাসী মানসিকতার জন্য আর্থিক হতাশা তৈরি হতে পারে, এ ব্যাপারে সাবধান হওয়া প্রয়োজন। প্রিয়জনের সঙ্গে সুন্দর ও সাবলীল সম্পর্ক, সমঝোতা বজায় থাকবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): সব ধরনের পরিকল্পনা বাস্তবায়নে কিছুটা সময় নিন। পারিবারিক ও কর্মজীবনে যাবতীয় মতানৈক্য এড়িয়ে চলুন। দীর্ঘ পরিকল্পনার চেয়ে স্বল্পমেয়াদি পরিকল্পনা আপনার জন্য বেশ ভালো হবে। খাওয়া দাওয়া নিয়মিত ও পরিমিত করুন। তবে আপনার নিয়মানুবর্তিতা, হিসেবি মনোভাব, দায়িত্ব সচেতনতার জন্য কর্মজীবনে সফলতা পাবেন। তবে পারিবারিক জীবনে যাবতীয় রুক্ষতা পরিহার করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): সাফল্য পেতে হলে সঠিক পরিকল্পনা গ্রহণের চেষ্টা করুন। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। প্রেম ঘটিত বিষয়ে নিজের আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করুন। অতিরিক্ত মিষ্টি জাতীয় খাবার পরিহার করুন। সঞ্চয়ের অভ্যাস গড়ে তুলুন। মনে রাখাবেন, আপনার সাফল্য নির্ভর করবে অপরের সান্নিধ্য ও সহযোগিতার উপর। শারীরিক ও মানসিক দিকে সুশৃংখল জীবনযাপন করার চেষ্টা করুন।

বৃশ্চিক করাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): শত্রুতা সম্পর্কে সাবধান হওয়ার চেষ্টা করুন। অপ্রিয় কথা বলা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। মিতব্যয়ী হোন। জীবনসঙ্গীর সঙ্গে মতের সমন্বয় করে চলুন। নিজের মনোবাসনা বাস্তবায়নে ধৈর্য ধারণ করুন। অতিরিক্ত ঝাল, মসলা ও চর্বিজাতীয় খাবার পরিহার করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): অপ্রিয় বিষয় প্রকাশে বিরত থাকুন। অনর্থক শত্রু তৈরি করবেন না। রাগ, ইমোশন ও সেন্টিমেন্ট কমাতে চেষ্টা করুন। অন্যের কথা, বক্তব্যকে গুরুত্ব দিয়ে বিবেচনা করুন। শরীরে ঠান্ডা লাগাতে দিবেন না। রোগব্যাধিতে মনোবল হারাবেন না। ধনু রাশির জাতক-জাতিকাদের উচিত প্রেমের বিষয়ে বিশেষ সাবধানতা অবলম্বন করা ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): সব ধরনের গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুন। অপ্রিয় কথা বলা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। খাওয়া দাওয়ার ব্যাপারে বিশেষ সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। অন্যের দ্বারা পরিচালিত হওয়া থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। ইমোশন, সেন্টিমেন্ট কমাতে চেষ্টা করুন। নিয়মিত শারীরিক পরিশ্রম করুন ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): অতিরিক্ত আবেগ ও কল্পনা আপনার সফলতা লাভের অন্তরায়। স্নায়ুবিক চাপ থেকে নিজেকে মুক্ত রাখার চেষ্টা করুন। দাম্পত্য জীবনে পারস্পরিক মতের সমন্বয় করে চলুন। সঞ্চয়ের প্রতি মনোযোগ দিন। সবধরনের পরিস্থিতিতে নিজের মেজাজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): ইমোশন, সেন্টিমেন্টকে সংযত রাখার চেষ্টা করুন। শরীরে ঠান্ডা লাগাতে দিবেন না। প্রতিটি কাজে দৃঢ় প্রত্যয়ী হওয়ার চেষ্টা করুন। সব বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নেয়ার চেষ্টা করুন। পরিমিত আহার ও বিশ্রাম নিন। নিয়মিত শারীরিক পরিশ্রম করুন। খাদ্য নির্বাচনে সতর্ক হোন। নিজের প্রতি আত্মবিশ্বাস বৃদ্ধি করুন।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়