Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

এ সপ্তাহের রাশিফল (১০-১৬ জুলাই)

প্রকাশিত: ১১:৫৭, ১০ জুলাই ২০২১  
এ সপ্তাহের রাশিফল (১০-১৬ জুলাই)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ ২০ এপ্রিল): এ সপ্তাহে আপনার শারীরিক ও মানসিক স্বাস্থ্যের দিকে বিশেষ যত্নশীল হোন। আর্থিক লেনদেন ও বিনিয়োগে সতর্ক থাকুন। আর্থিক, পারিবারিক ও সামাজিক সব বিষয়েই বিশেষ চিন্তাভাবনা করে অগ্রসর হওয়া উচিত। দাম্পত্য জীবন যথেষ্ট সুখের যাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): প্রতিটি কাজের জায়গায় মনোযোগ বৃদ্ধি করুন। শারীরিক বিষয়ে বিশেষ খেয়াল রাখুন। মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। এ সপ্তাহে লেনদেন ও বিনিয়োগে সতর্ক থাকুন। সপ্তাহের শেষে আপনার সামগ্রিক বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। জীবনসঙ্গীর শারীরিক বিষয়ে বিশেষ যত্নশীল হোন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা। শারীরিক দিক থেকে যত্নশীল হোন। প্রতিটি কাজ অধ্যবাসায় ও ধৈর্যের সঙ্গে সমাধান করুন। জীবনসঙ্গীর সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। দীর্ঘদিনের পড়ে থাকা গুরুত্বপূর্ণ কাজের সমাধান হওয়ার সম্ভবনা আছে। প্রেমের ক্ষেএে কিছুটা সমস্যার যোগ দেখা যায়।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): পরিশ্রমের তুলানায় আশানুরূপ ফল লাভে বঞ্চিত হতে পারেন। শারীরিক বিষয়ে বিশেষ যত্নশীল হোন। ভ্রমণের সুযোগ আসলেও অনেক চিন্তাভাবনা করুন। দূরথেকে কোনো পাওয়া সংবাদে আনন্দিত হবেন। ব্যবসায়ে কোনো বাধা আসলেও তা সাময়িক। 

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): স্বাস্থ্যের প্রতি আরো লক্ষ্য রাখা উচিত। গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত উত্তেজিত অবস্থায় নেয়া ঠিক হবে না। লেনদেনের বিষয়ে সতর্ক থাকা উচিত। প্রেমের ক্ষেএে কিছুটা ভুল বুঝাবুঝি তৈরি হতে পারে। অতিরিক্ত মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করবেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): পারিবারিক আত্নীয়ের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। শারীরিক বিষয়ে বিশেষ যত্নশীল হোন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক তৈরি হবে। প্রেমের ব্যাপারে দুশ্চিন্তা বাড়তে পারে। কাজেকর্মে যথেষ্ট চাপ বাড়তে পারে। নিজের উত্তেজনাকে নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): মানসিক চঞ্চলতা নিয়ন্ত্রণ করতে পারলে ভালো হবে। শারীরিক বিষয়ে বিশেষ যত্নশীল হোন। কাজের চাপ ও ব্যয় বৃদ্ধির জন্য চিন্তা বাড়তে পারে। প্রেম ও প্রণয়ের ব্যাপারে মধুর গাঢ় সম্পর্ক তৈরি হবে। আর্থিক লেনদেন ও বিনিয়োগে সতর্ক হতে হবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): বন্ধু নির্বাচনে সতর্ক থাকুন। শারীরিক বিষয় নিয়ে যথেষ্ট সতর্ক থাকুন। বিবাহিত জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। ছোটখাটো বিষয়ে তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। প্রিয়জনের জন্য হৃদয়ে টান টান উত্তেজনা অনুভব করবেন। মাথা ঠান্ডা রেখে ধীরস্থিরভাবে চিন্তাভাবনা করে প্রতিটি পদক্ষেপ নেওয়া উচিত হবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ডিসেম্বর): আপনার ব্যক্তিত্ব অন্যকে প্রভাবিত করবে। প্রেমের সম্পর্ক শুভ। আপনার শারীরিক দিকে খেয়াল রাখুন। সন্তানের দিকে আরো মনোযোগী হোন। ভাই-বোন ও আত্মীয়র সঙ্গে সম্পর্ক আরও গভীর হবে। অর্থ ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): অসম্পূর্ণ‌ কাজ সম্পন্ন করার জন্য একাগ্রতার বিশেষ প্রয়োজন। বিশেষ কোনো সংবাদে ভীষণ খুশি ও উৎফুল্ল হবেন। দাম্পত্য জীবন খুব ভালো কাটবে। শারীরিক বিষয়ে বিশেষ যত্নশীল হোন। প্রতিটি কাজে নিজেকে স্থির রাখার চেষ্টা করুন। অবিবাহিতদের কারো কারো বিবাহের যোগাযোগের ক্ষেত্র তৈরি হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): স্পষ্ট, উচিত কথা বলা থেকে বিরত থাকুন। অযথা তর্ক বিতর্কে জড়িয়ে শত্রুতা সৃষ্টি করবেন না। পারিবারিক কারণে মানসিক কষ্ট বাড়তে পারে। হিসাব-নিকাশ না করে ব্যবসায় অর্থ বিনিয়োগ করা আপনার জন্য ঠিক হবে না। শারীরিক বিষয়ে বিশেষ যত্নশীল হোন। প্রেমের ক্ষেত্র শুভ ও স্বাভাবিক।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০মার্চ): নিজের ওপর নতুন করে বিশ্বাস এবং আস্থা জন্মাবে। শারীরিক বিষয়ে বিশেষ যত্নশীল হোন। পরিবেশ ও পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। ধীরস্থিরভাবে নিজের উত্তেজনাকে নিয়ন্ত্রণে রেখে চলতে হবে। খাবারের ব্যাপারে আরো সচেতন হওয়া উচিত। পারিবারিক সম্পর্কের ক্ষেত্র বেশ শুভ।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়