Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

এ সপ্তাহের রাশিফল (১৪-২০ আগস্ট)

প্রকাশিত: ১০:১৮, ১৪ আগস্ট ২০২১   আপডেট: ১০:২১, ১৪ আগস্ট ২০২১
এ সপ্তাহের রাশিফল (১৪-২০ আগস্ট)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জন্য এ সপ্তাহটি বেশ সফলভাবে কাটবে। অংশীদারি ও যৌথ ব্যবসায় সফলতা পাবেন। সামাজিক ও‌পারিবারিকভাবে আনন্দ উপভোগ করবেন। প্রেম ও সম্পর্কের ক্ষেত্রে বাস্তবতার ভিত্তিতে চিন্তা করুন,আবেগকে প্রশ্রয় দেবেন না‌। আপনার প্রতিভাকে সুস্পষ্ট কাজে লাগানোর চেষ্টা করুন। স্পষ্টবাদিতার পরিবর্তে আপনাকে কৌশলী হতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): এ সপ্তাহে আপনি মানসিক দৃঢ়তার মাধ্যমে সব সংকট কাটিয়ে উঠতে পারবেন। সৃজনশীলতা ও কারিগরি কাজের সঙ্গে যুক্তদের জন্য বেশ সম্ভবনাময় সপ্তাহ। তবে জৌলুস দেখে বিভ্রান্ত হবেন না। নিরাপত্তা নিয়ে অহেতুক দুশ্চিন্তা করবেন না। জীবনসঙ্গীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। অন্যের দ্বারা প্রভাবিত ও পরিচালিত হবেন না।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): মিথুন রাশির জাতক-জাতিকারা পরিবর্তনের বৈচিত্র্যতাকে উপলব্ধি করবেন। সৃজনশীল ও শৈল্পিক কাজে যুক্তদের জন্য বেশ ভালো সময়। সম্পর্কের ক্ষেত্রে অস্থির মানসিকতার জন্য ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। আপনার কাজে সফলতা পাবেন। রোমান্স শুভ। আর্থিক দিক থেকে ভালো থাকবেন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): কর্কট রাশির জাতক-জাতিকারা নিজের যোগ্যতা সম্পর্কে আত্মবিশ্বাসী থাকুন, সফলতা পাবেন। বন্ধু, পরিচিতমহল ও পরিবেশ আপনাকে যথেষ্ট প্রভাবিত করবে। পারিবারিক কাজে ব্যস্ততা বাড়বে। অর্থভাগ্য সুপ্রসন্ন থাকবে। সৃজনশীল,  বুদ্ধিবৃত্তিক ও সেবামূলক কাজে যুক্তদের জন্য বেশ ভালো সময়। বিপরীত লিঙ্গের প্রতি সহজাত আকর্ষণ পারিবারিক ও পেশাগত জীবনে সমস্যা তৈরি করতে পারে। আর্থিক যোগাযোগ শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সিংহ রাশির জন্য এ সপ্তাহটি সুখ,,স্বাচ্ছন্দ্য ও সার্বিক সাফল্যের শুভ ইঙ্গিত বহন করছে। কাজের জায়গায় সুষ্ঠ, পরিচ্ছন্ন পরিবেশ পাবেন। শারীরিক ও মানসিকভাবে নিজেকে সতেজ রাখার চেষ্টা করবেন। পারিবারিক মতানৈক্য এড়িয়ে চলার চেষ্টা করুন। অলসতা পরিহার করুন। রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির জন্য শরীরচর্চা ও ডায়েট মেনে চলুন। সামাজিক যোগাযোগ ও প্রতিপত্তি বাড়বে। রোমান্স শুভ। 

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কন্যা রাশির জন্য এ সপ্তাহটি বেশ সম্ভবনাময়। রাজনীতি, ব্যবসা ও শিল্পচর্চায় যুক্তদের জন্য বেশ ভালো সময়। জীবনসঙ্গী নির্বাচনে খুঁতখুঁতে মানসিকতা ত্যাগ করুন। নীতিবান, সৎ এবং বিশ্বস্ত মানসিকতার জন্য পারিবারিক ও সামাজিকভাবে আপনার মূল্যয়ন বাড়বে। এ সপ্তাহে আয় ও ব্যয়ের সামঞ্জস্য থাকবে। দাম্পত্য ও প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক থাকবে। রোমান্স শুভ। ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। 

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): তুলা রাশির জন্য এ সপ্তাহ শুভ সম্ভাবনাময়। আত্মবিশ্বাস বজায় রাখুন, সফলতা পাবেন। তবে নিজের রাগকে নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। দাম্পত্য সম্পর্ক ও পারিবারিক বন্ধন দৃঢ় হবে। মানসিক অবসাদ নিরাময়ের জন্য কিছুটা সময় নীরব ও মৌন থাকার চেষ্টা করুন। আর্থিক সমৃদ্ধি বজায় থাকবে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। শারীরিক বিষয়ে সতর্ক থসকার চেষ্টা করুন।রোমান্স শুভ। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): বৃশ্চিক রাশির জন্য এ সপ্তাহটি বেশ সফলভাবে কাটবে। প্রতিটি কাজে সফলতা পাবেন। মানসিক ও শারীরিকভাবে চাঙা থাকবেন। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে। সাংগঠনিক কাজে সফলতা পাবেন। ক্যারিয়ার সমৃদ্ধির জন্য কর্মপদ্ধতিতে আকষণীয় পরিবর্তন ঘটান ,সফলতা আসবে। রোমান্স শুভ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ধনু রাশির জন্য সপ্তাহটি শুভ। তবে আপনি অর্থের ব্যাপারে অমিতব্যয়ী, এই বিষয়ের প্রতি বিশেষ যত্নশীল হোন। হঠাৎ সিদ্ধান্ত নেওয়ার প্রবণতা পরিহার করুন। এ সপ্তাহে আপনার কাজের গতি বাড়বে। পারিবারিক জীবনে আনন্দ উপভোগ করবেন। অংশীদারি ব্যবসায় উদ্যোগ নিলে সফলতা পাবেন। দাতব্য ও সমাজকল্যাণমূলক কাজে সফলতা পাবেন। নিকট আত্মীয় ও বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মকর রাশির জন্য এ সপ্তাহটি বেশ ভালো কাটবে। দূর থেকে কোনো সুখবর আপনাকে মানসিক পরিতৃপ্তি দেবে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। কোনো রাগ বা জেদের কারণে ঝামেলা হতে পারে।আপনি আর্থিকভাবে লাভবান হবেন। সন্তানের কারণে মানসিক অস্থিরতা দেখা দিতে পারে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক ও আন্তরিকতা বাজায় থাকবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): পেশাগত কাজে সুনাম ও মর্যাদা বাড়বে। অপ্রত্যাশিতভাবে লাভবান হতে পারেন। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। প্রিয়জনের সঙ্গে মতবিরোধ হতে পারে। শারীরিকভাবে সতর্ক থাকুন। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পারিবারিক শান্তি রাখার ক্ষেত্রে কৌশলী হতে হবে। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): পেশাগত কাজে সুনাম ও সফলতা পাবেন। বিদেশ সংক্রান্ত যোগাযোগ শুভ। শরীরের দিকে খেয়াল রাখুন। দাম্পত্য ও পারিবারিক ক্ষেত্রে সমস্যা হতে পারে। পারস্পরিক সম্পর্কের বিষয়কে গুরুত্ব দিয়ে বিবেচনা করুন। অবসাদ নিরাময়ের জন্য নতুন কর্ম তৎপরতার মধ্যে নিজেকে নিয়োজিত করুন। প্রতিটি সুযোগকে কাজে কাজে লাগানোর চেষ্টা করুন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়