Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ সেপ্টেম্বর)

প্রকাশিত: ১০:৫৬, ১৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১০:৫৮, ১৮ সেপ্টেম্বর ২০২১
এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ সেপ্টেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সময়কে কাজে লাগানোর চেষ্টা করুন। প্রতিযোগিতামূলক কাজে সফলতার সম্ভাবনা আছে। শারীরিক সুস্থতার জন্য পুষ্টিকর খাদ্য গ্রহণ করুন। এ সপ্তাহে অনেকের শুভ পরিণয়ের সম্ভাবনা আছে। কথাবার্তায় যথেষ্ট সচেতন হোন। রোমান্স শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): এ সপ্তাহে আপনার কর্ম উদ্দীপনা বৃদ্ধি পাবে। পারিবারিক দাম্পত্য সম্পর্কে সমঝোতা দরকার। বিনোদন ও সৃজনশীল কাজে সফলতা পাবেন। রোমান্টিক যোগাযোগ শুভ। বাণিজ্যিক সংক্রান্ত বিষয়ে ও বিনিয়োগের জন্য অনুকূল সময়। চাকরি ও প্রতিযোগিতামূলক কাজে সফলতা আসার সম্ভবনা আছে। আর্থিকভাবে সমৃদ্ধ থাকবেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): এ সপ্তাহে আপনি বেশ ফুরফুরে মেজাজে থাকবেন। সবদিক থেকে বেশ ভালো থাকবেন। তবে ফেসবুক, টুইটার সহ সবধরনের সামাজিক মাধ্যম ব্যবহারে সতর্ক থাকবেন। ব্যবসায়িক ও আর্থিক যোগাযোগ শুভ। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন। রোমান্স শুভ। 

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): কর্কট রাশির জাতক-জাতিকারা এ সপ্তাহটি মানসিক দিক থেকে ভালো থাকবেন। পারিবারিক বন্ধন দৃঢ় হবে। কারো কারো বিয়ের বিষয়ে অগ্রগতি হওয়ার সম্ভবনা আছে। ব্যবসায়িক ও চাকরি ক্ষেত্রে নতুন যোগসূত্র তৈরি হওয়ার সম্ভবনা রয়েছে। পারিবারিক কাজে নতুন পণ্য ক্রয় করার সম্ভাবনা আছে। রোমান্টিক যোগাযোগ শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): মানসিক প্রশান্তি বাড়বে। প্রতিযোগিতামূলক কাজে সাফল্য লাভের সম্ভাবনা আছে। ব্যাংকিং ও ব্যবস্থাপনা কাজে যুক্তদের জন্য বেশ সম্ভাবনাময় সপ্তাহ। আর্থিক লেনদেন ও বিনিয়োগে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। প্রয়োজনের অতিরিক্ত দায়িত্ব নেওয়া থেকে বিরত থাকুন। ভ্রমণে সতর্ক থাকুন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজে পজিটিভ থাকার চেষ্টা করুন। রোমান্স শুভ।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): নিজের প্রতি আত্মবিশ্বাসী হোন। লেনদেন ও বিনিয়োগে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। দম্পতিদের সন্তান লাভের সহায়ক সময়। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক স্থাপনে সচেষ্ট হোন। সবধরনের মতবিরোধ এড়িয়ে চলুন। শিল্পী-কলাকুশলীদের জন্য ভালো সময়। সামাজিক যোগাযোগ বাড়বে। কোনো তথ্য আদান-প্রদানে সতর্ক থাকার চেষ্টা করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): মানসিক প্রশান্তি বাড়বে। নতুন কোনো সুখবর আপনাকে আশাবাদী করবে। আর্থিকভাবে সমৃদ্ধ থাকবেন। প্রিয়জনের সঙ্গে রোমান্টিক ও আন্তরিক সম্পর্ক বাড়বে। কর্মপ্রত্যাশীরা কোনো সুখবর পেতে পারেন। আপনার গৃহে কোনো শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভবনা আছে। সবমিলিয়ে বেশ সম্ভবনাময় সপ্তাহ আপনার জন্য।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): সপ্তাহটি আপনার জন্য বেশ সম্ভাবনাময়। পারিবারিকভাবে কোনো সুখবর আপনাকে মানসিক আনন্দ দেবে। আমদানি ও রপ্তানি কাজে যুক্তদের জন্য ভালো সময় যাবে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। যেকোনো ধরনের পরিবর্তনকে পজিটিভভাবে গ্রহণ করুন। আর্থিক যোগাযোগ শুভ। কারো কারোর কর্মউন্নতির সম্ভাবনা আছে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আপনার কাজের ক্ষেত্রে নতুন সুযোগ তৈরি হতে পারে। অনিশ্চিত বিষয়ের প্রতি আগ্রহ দেখাবেন না। আবেগের বশে কোনো কমিটমেন্ট করবেন না। আর্থিকভাবে সমৃদ্ধ থাকবেন। রোমান্টিক যোগাযোগ শুভ। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় যুক্তদের জন্য বেশ ভালো সময়। তবে অতিরিক্ত রাগ ও ক্রোধ আপনার জন্য ক্ষতিকর হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): দুশ্চিন্তা ও হতাশাকে প্রশ্রয় দেবেন না। সাংসারিক কারণে পারিবারিক কলহের পরিবেশ তৈরি হতে পারে, নিজেকে পজিটিভ রাখার চেষ্টা করুন। ব্যবসায়িক যোগাযোগ আপনার জন্য শুভ। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন। রোমান্স শুভ। অতিরিক্ত সতর্ক মানসিকতা পরিহার করুন। 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-৮ ফেব্রুয়ারি): প্রতিটি বিষয়ে ইতিবাচক মনোভাব বজায় রাখুন। সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সবার সঙ্গে সহজ ও সুন্দর সম্পর্ক তৈরি করুন। শারীরিক ও মানসিক দিক বেশ ভালো কাটবে। আর্থিক যোগাযোগ শুভ। কর্মক্ষেত্রে সুনাম ও মর্যাদা বাড়বে।.

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): নীরব ও শান্ত থাকার চেষ্টা করুন, তাহলে অনেক সমস্যার সমাধান পাবেন। আবেগ‌তাড়িত হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন‌ না । পারিবারিক জীবন ভালো যাবে। তবে নেতিবাচক পরিবেশ ও মানুষ থেকে নিজেকে সরিয়ে রাখার চেষ্টা করুন। কর্মবিমুখ সহকর্মীর কারণে আপনার নিজের সমস্যা তৈরি হতে পারে। রোমান্টিক যোগাযোগ শুভ।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়