ঢাকা     রোববার   ১৬ জানুয়ারি ২০২২ ||  মাঘ ২ ১৪২৮ ||  ১২ জমাদিউস সানি ১৪৪৩

ডিএনসিসির গাড়ির ধাক্কায় এবার নারী আহত

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ২ ডিসেম্বর ২০২১   আপডেট: ১২:৫৪, ২ ডিসেম্বর ২০২১
ডিএনসিসির গাড়ির ধাক্কায় এবার নারী আহত

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় এবার গুরুতর আহত হয়েছেন আরজু বেগম নামে এক পোশাক শ্রমিক। আহত অবস্থায় ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে স্থানীয় লোকজন মায়লার গাড়ির চালক রতনকে আটক করে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। দুপুরে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মোহাম্মদপুর বাস স্ট্যান্ড সংলগ্ন আল্লাহ করিম মসজিদের সামনে একটি বাসে বসে ছিলেন আরজু বেগম। এ সময় ডিএনসিসি’র ময়লার গাড়ি বাসটিকে ধাক্কা দেয়। এতে ওই নারী আহত হন। পরে স্থানীয় লোকজন আরজু বেগমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং গাড়িচালক রতনকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

এর আগে গত ২৪ নভেম্বর ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের মেধাবী শিক্ষার্থী নাঈম হাসানের মৃত্যু হয়। এছাড়া ২৫ নভেম্বর উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ডাম্পিং গাড়ির চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারান গণমাধ্যমকর্মী কবির খান। 

নটর ডেম শিক্ষার্থী নিহতের ঘটনায় তার সহপাঠীরাসহ দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা রাস্তায় নিরাপদ সড়কের দাবিতে বিক্ষোভ ও ভাঙচুর করেন। 

আরও পড়ুন: ময়লার গাড়িচাপায় নিহত কবিরের মরদেহ গ্রামের বাড়িতে দাফন

পান্থপথে সড়ক দুর্ঘটনায় মৃত্যু: ডিএনসিসির ৩ সদস্যের তদন্ত কমিটি

এবার ডিএনসিসি’র ময়লার গাড়ির ধাক্কায় ঝরল আরেক প্রাণ

নাঈমের মৃত্যু, দ্বিতীয় দিনেও সড়কে শিক্ষার্থীদের বিক্ষোভ

‘নাঈমকে চাপা দেওয়া গাড়িটি চালাচ্ছিলেন পরিচ্ছন্নতা কর্মী’

নটরডেম শিক্ষার্থী নাঈমের ময়নাতদন্ত সম্পন্ন

নটর‌ ডেমের ছা‌ত্র নিহতের ঘটনায় ডিএস‌সি‌সির তদন্ত ক‌মি‌টি

ঢাকা/মাকসুদ/ মাসুদ 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়