ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রেসক্লাবের সামনে বিএনপির সমা‌বেশ, তীব্র যানজট

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ২৩ মে ২০২২   আপডেট: ১৩:৫৫, ২৩ মে ২০২২
প্রেসক্লাবের সামনে বিএনপির সমা‌বেশ, তীব্র যানজট

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ‘প্রধানমন্ত্রী কর্তৃক হত্যার হুমকি’র প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করছেন দলের নেতা-কর্মীরা। 

সোমবার (২৩ মে) সকাল ১০টা থে‌কে জাতীয় প্রেসক্লাবের সামনের সড়ক বন্ধ করে এ কর্মসূচি পালন করছেন তারা।

বি‌ক্ষোভ সমা‌বে‌শের কার‌ণে জাতীয় প্রেসক্লাবের সামনের সড়ক বন্ধ হ‌য়ে গেছে। এতে তীব্র যানজ‌ট সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। এছাড়া, বিজয় নগর, দো‌য়েল চত্বর, ফ‌কি‌রাপুল, কাকরাইল, শাহবাগ, পল্টন, শা‌ন্তিনগরসহ বি‌ভিন্ন সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত র‌য়েছেন বিএন‌পি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম।

সকাল ১০টা থেকে জাতীয় প্রেসক্লা‌বের সাম‌নের রাস্তায় ঢাকার বিভিন্ন ওয়ার্ডের বিএনপি এবং অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুনসহ জড়ো হতে থাকেন। বিএনপির এই বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে অন্য দিনের তুলনায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হ‌য়ে‌ছে। এছাড়া, সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

বিক্ষোভ সমাবেশে বিএনপির নেতারা হুম‌কি দি‌য়ে বলেন, জিয়া পরিবারের কা‌রো কিছু হলে ঢাকা মহানগর বিএনপি বসে থাকবে না। ঢাকা শহরসহ সারা দেশে কঠোর কর্মসূচি পালন করা হবে।

মেয়া/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়