ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অবৈধ ক্যাবল সংযোগ উচ্ছেদ শুরু

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৩, ৫ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অবৈধ ক্যাবল সংযোগ উচ্ছেদ শুরু

অবৈধ ক্যাবল সংযোগ বিচ্ছিন্ন করা হয়

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে করপোরেশনের আওতাধীন এলাকায় অবৈধ ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু করেছে।

কার্যক্রম শুরুর প্রথম দিনে বুধবার (০৫ আগস্ট) ধানমন্ডির মিরপুর রোডের সিটি কলেজ থেকে ল্যাবএইড হসপিটাল ও জিগাতলা বাস স্ট্যান্ডের আশপাশের এলাকায় এবং নগর ভবনের চারপাশে এই উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হয়।

কার্যক্রমের প্রথম দিনে করপোরেশনের সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনিরুজ্জামানের নেতৃত্বে দুপুর ১২টা থেকে ধানমন্ডির ২ থেকে ৪ নম্বর রোড ও জিগাতলা এলাকায় অভিযান পরিচালিত হয়।

এছাড়া সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরফান উদ্দিন আহমেদের নেতৃত্বে সকাল সাড়ে ১০টায় বঙ্গবাজার ট্রাফিক সিগন্যাল থেকে নগর ভবন হয়ে গুলিস্তান ও ফুলবাড়িয়া মার্কেট এলাকায় এই উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করে। 

ধানমন্ডি এলাকায় ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেওয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনিরুজ্জামান বলেন, মেয়রের নির্দেশনা অনুযায়ী ডিএসসিসি এলাকায় অবৈধ ক্যাবল সংযোগের বিরুদ্ধে আমাদের কার্যক্রম চলমান থাকবে।

বৃহস্পতিবার (০৬ আগস্ট) বেলা সাড়ে ১১টায় জিগাতলা থেকে আমরা পরবর্তী দিনের কার্যক্রম শুরু করবো।

করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরফান উদ্দিন আহমেদ জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ফুলবাড়িয়া মার্কেট থেকে পরবর্তী দিনের কার্যক্রম শুরু করে পার্শ্ববর্তী বঙ্গবাজার, আনন্দবাজার এলাকায় অভিযান পরিচালনা করা হবে।

ঢাকা/আসাদ/জেডআর

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়