RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৬ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ২২ ১৪২৭ ||  ১৯ রবিউস সানি ১৪৪২

ছবিতে নুসরাতের বিয়ে

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫০, ২০ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছবিতে নুসরাতের বিয়ে

বিনোদন ডেস্ক: বিয়ে করলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। গতকাল বুধবার তুরস্কের বোদরুমে দীর্ঘদিনের প্রেমিক নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছে নুসরাতের বিয়ের ছবি। এর একটিতে দেখা যায় লাল লেহেঙ্গা চোলি পরে নুসরাত। গলায় বরমালা। হাতে চুড়ি। পাশে নিখিল জৈন। তার পরনে হালকা গোলাপি রঙের ডিজাইনার শেরওয়ানি। মাথায় সেহরা। গলায় রত্নখচিত মালা।

বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টে হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়ে হয়েছে বর ও কনে—দুই পক্ষের প্রথা মেনে। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু ছাড়াও টলিউড থেকে উপস্থিত ছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। কলকাতায় ফিরে আইনি মতে বিয়ে সারবেন এ নব দম্পতি।

গত ১৪ জুন নুসরাতের কলকাতার বাড়িতে তার গায়ে হলুদ অনুষ্ঠিত হয়। বোদরুমে যাওয়ার পর গত ১৭ জুন অনুষ্ঠিত হয়েছে ইয়ট পার্টি। গত মঙ্গলবার মেহেদি ও সংগীত অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিয়ের দিন সকালে আবারো হলুদের অনুষ্ঠান হয়েছে। আজ অনুষ্ঠিত হবে হোয়াইট ওয়েডিং। ৪ জুলাই অনুষ্ঠিত হবে বিবাহোত্তর সংবর্ধনা। এরপর ইউরোপের কোনো একটি দেশে মধুচন্দ্রিমার জন্য উড়াল দিবেন এই জুটি।
 

বিয়ের আসরে পাশাপাশি বর-কনে
 

হাত ধরে যেন চিরদিন একসঙ্গে পথচলার শপথ নিলেন তারা
 

বিয়ের আগে ফুরফুরে মেজাজে নিখিল
 

নুসরাতের বিয়েতে হাজির বন্ধু মিমি চক্রবর্তী
 

হলুদ অনুষ্ঠানে বাবাকে জড়িয়ে কাঁদছেন নুসরাত
 

গায়ে হলুদ মেখে নিখিল
 

নুসরাতের বিয়ের কার্ড

 

রাইজিংবিডি/ঢাকা/২০ জুন ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়