ঢাকা, সোমবার, ৬ মাঘ ১৪২৬, ২০ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

নায়িকাদের বিকিনি বিলাস

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৫ ৯:৩৮:২২ এএম     ||     আপডেট: ২০২০-০১-১৫ ৯:৩৮:২২ এএম

বলিউডে নায়িকাদের বিকিনি পরা নতুন কিছু নয়। শর্মিলার মতো অভিনেত্রী বিকিনি পরে সমালোচনার মুখে পড়েছেন। তবে এখন সময় বদলেছে। এই প্রজন্মের অভিনেত্রীদের কাছে বিষয়টি ডালভাত। বিকিনি ট্রেন্ড শুধু বলিউডে নয়, ছড়িয়েছে ভারতীয় বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিতেও।

গত বছরের শেষ দিকে ও চলতি বছরের শুরুতে বলিউডের কয়েকজন অভিনেত্রী বিকিনি পরে আলোচনায় উঠে আসেন। এ তালিকায় রয়েছে— সাইফ আলী খানের কন্যা সারা আলী খান, বলিউড অভিনেত্রী মৌনি রায়, রুহি সিং, নুসরাত ভারুচা ও ভূমি পেডনেকার। এই পাঁচ অভিনেত্রীর বিকিনি পরা ছবি নিয়েই আজকের ফটো ফিচার।

গত বছরের শেষের দিকে মা ও ভাইকে নিয়ে ছুটি কাটাতে মালদ্বীপ যান সারা আলী খান। সেখানে সমুদ্র পাড়ে ও সুইমিংপুলে বিকিনি পরে ক্যামেরাবন্দি হন এই অভিনেত্রী।

 

২০২০ সালকে স্বাগত জানাতে দুবাই গিয়েছিলেন মৌনি রায়। সমুদ্র পাড়ে তোলা বিকিনির ছবি পরবর্তী সময়ে ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ছবি। 

 

গত বছরের শেষের দিকে বিকিনি পরা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে আলোচনায় আসেন রুহি সিং।

 

গত ডিসেম্বরের মাঝামাঝি অবসর যাপন করতে মালদ্বীপ যান নুসরাত ভারুচা। তখন বিকিনি পরা বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। তুমুল আলোচিত হয় ছবিগুলো।

 

ভূমি পেডনেকার আলোচিত হন ‘পতি পত্নী অউর ওহ’ সিনেমার মাধ্যমে। সেই আলোচনা ঢাকা পরে যায় তার বিকিনি পরা ছবি প্রকাশ পেলে। অনেকেই তাকে জলকন্যা বলে অভিহিত করেন।



ঢাকা/শান্ত