RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৫ ১৪২৭ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪২

উষ্ণতা ছড়াচ্ছেন বলিউডে পা রাখা ঢাকার মিথিলা

ফটো ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৫, ২৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১১:৩৪, ২৫ সেপ্টেম্বর ২০২০
উষ্ণতা ছড়াচ্ছেন বলিউডে পা রাখা ঢাকার মিথিলা

মডেল-অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। দেশের বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। গত বছরের ডিসেম্বরে বলিউড সিনেমায় নাম লেখান এই অভিনেত্রী।

‘রোহিঙ্গা’ নামে এ সিনেমা পরিচালনা করছেন ভারতের হায়দার খান। তিনি বলিউডের ‘দাবাং’, ‘কমান্ডো’, ‘দঙ্গল’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। এতে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে। মজার ব্যাপার হলো—এ সিনেমার চিত্রনাট্য সাজানো হয়েছে মিথিলাকে কেন্দ্র করে। সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় দিন গুনছে।

মিথিলা সামাজিক যোগাযোগমাধ্যমেও দারুণ সরব। নিয়মিত নিজের ছবি ফেসবুকে পোস্ট করে থাকেন। তার স্বল্প বসনা স্থিরচিত্রগুলো অন্তর্জালে উষ্ণতা ছড়াচ্ছে। এ অভিনেত্রীকে নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার। 

এক বন্ধুর মাধ্যমে পরিচালক হায়দার খানের সঙ্গে প্রথম পরিচয় মিথিলার। পরে লুক টেস্টের জন্য ডাকা হয় তাকে। সর্বশেষ লুক টেস্টে উতরে যান এই অভিনেত্রী।

মিথিলাকে দেখে পরিচালক হায়দার খান মন্তব্য করেছিলেন—‘তোমারা চেহারাটা ইউনিক। আমি তোমার সঙ্গে কাজ করতে চাই।’

‘রোহিঙ্গা’ সিনেমার শুটিংয়ের প্রথম দিন পরিচালকসহ ইউনিটের সবাই বলেছিল— ‘মিথিলাকে নাকি মনীষা কৈরালার তরুণ সময়ের মতো দেখাচ্ছে।’ এমন মন্তব্যে মিথিলার আত্মবিশ্বাসের লেভেল বেড়ে যায়।

‘রোহিঙ্গা’ সিনেমায় রোহিঙ্গা তরুণী হুসনে আরার চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। আরাকান ও হিন্দি—দুই ভাষায় কথা বলতে দেখা যাবে তাকে। হিন্দি ভাষায় পারদর্শী থাকায় শুটিংয়ের সময় তা কাজে দিয়েছে। তবে শুটিং সেটে একজন অনুবাদকও রাখা হয়েছিল।

‘রোহিঙ্গ’ সিনেমায় মূলত একজন রোহিঙ্গা মেয়ের ভালোবাসার গল্প তুলে ধরা হয়েছে। আর এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মিথিলা

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়