RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭ ||  ০৫ জমাদিউস সানি ১৪৪২

রূপে-গুণে অনন্যা মিম

ফটো ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ১ নভেম্বর ২০২০   আপডেট: ১২:০২, ১ নভেম্বর ২০২০
রূপে-গুণে অনন্যা মিম

হালের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখা এই সুদর্শনা এখন সিনেমার নিয়মিত মুখ। হাতে রয়েছে একাধিক সিনেমার কাজ। নাটক, বিজ্ঞাপনের পাশাপাশি কাজ করেছেন ওয়েব সিরিজেও।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব মিম। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায়ই ছবি পোস্ট করেন তিনি। এই অভিনেত্রীর কিছু ছবি নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার।

বিদ্যা সিনহা মীম ১৯৯২ সালের ১০ নভেম্বর রাজশাহীতে জন্মগ্রহণ করেছেন। তিনি আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ থেকে ইংরেজি সাহিত্যে অনার্স করেছেন।

বর্তমানে দেশের বিনোদন জগতের অন্যতম শীর্ষ তারকা মিম।

বিনোদন অঙ্গনে মিমের পদার্পণ লাক্স-চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে। সবাইকে মুগ্ধ করে তার মাথায় উঠেছিল লাক্স সুন্দরীর মুকুট। এরপর আর পেছনে তাকাতে হয়নি তাকে।

হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়। ‘জোনাকির আলো’ চলচ্চিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে মৌসুমীর সঙ্গে যৌথভাবে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাপলুডু’। মিম অভিনীত ‘পরাণ’ সিনেমাটি শিগগির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

রূপে-গুণে অনন্যা মিম দুই বাংলার চলচ্চিত্রে কাজ করেছেন।

মিমের ফেসবুক পেজের ফলোয়ার সংখ্যা ৩০ লাখের বেশি। ইনস্টাগ্রামে মিমকে ফলো করছেন ২৫ লাখ মানুষ। সম্প্রতি নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১ লাখ ছাড়িয়েছে।

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়