RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭ ||  ০৫ জমাদিউস সানি ১৪৪২

ছবিতে নজরকাড়া স্পর্শিয়া

ফটো ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৩, ১৩ নভেম্বর ২০২০   আপডেট: ১০:০৪, ১৩ নভেম্বর ২০২০
ছবিতে নজরকাড়া স্পর্শিয়া

ছোট ও বড় পর্দার নজরকাড়া অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। মডেল হিসেবে শোবিজে যাত্রা করা স্পর্শিয়া কয়েক বছর রাজত্ব করেছেন টিভি নাটকে। বর্তমানে ওয়েব সিরিজ ও চলচ্চিত্রে ব্যস্ত হয়ে পড়েছেন। তার ধ্যান জ্ঞান আরাধনা সবকিছুই এখন চলচ্চিত্রকে ঘিরে। চলচ্চিত্রেই ক্যারিয়ার গড়ার লক্ষ্য নিয়ে স্পর্শিয়া ছুটে চলেছেন। ‘আবার বসন্ত’, ‘কাঠবিড়ালী’র মতো সিনেমায় অভিনয়ে দ্যুতি ছড়িয়ে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন এরইমধ্যে।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব স্পর্শিয়া। নিজের ভেরিফায়েড ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায়ই ছবি পোস্ট করেন তিনি। লাস্যময়ী এই অভিনেত্রীর কিছু ছবি নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার। সঙ্গে থাকল এই গ্ল্যামারকন্যার কিছু তথ্যও।

 

ছোটবেলা থেকেই অঙ্কন, উপন্যাস এবং চলচ্চিত্রের প্রতি স্পর্শিয়া গভীর অনুরাগী ছিলেন। ইউল্যাব থেকে মিডিয়া স্টাডিজ এবং জার্নালিজমে অনার্স করেছেন। চলচ্চিত্র পরিচালনার স্বপ্ন রয়েছে এই অভিনেত্রীর। একাধিক সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

২০১১ সালে স্পর্শিয়া তার অভিনয় জীবন শুরু করেন ‘প্যারাসুট’ তেলের বিজ্ঞাপনের অভিনয় দিয়ে।

স্পর্শিয়াকে খুব শিগগির দেখা যাবে শাকিব খানের বিপরীতে ‘নবাব এলএলবি’ সিনেমায়।

‘কচ্ছপ’ নামে নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন এই অভিনেত্রী। 

২০১৫ সালে নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন স্পর্শিয়া। ২০১৭ সালে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে।

স্পর্শিয়ার ফেসবুক অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা ২ লাখের বেশি। ইনস্টাগ্রামে স্পর্শিয়ার ফলোয়ার ৭ লাখের বেশি। নিজ নামে একটি ইউটিউব চ্যানেল রয়েছে এই অভিনেত্রীর।

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়