Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২৪ ১৪২৭ ||  ২৪ রজব ১৪৪২

শাড়িতে নজরকাড়া অহনা

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৯, ১৬ জানুয়ারি ২০২১  
শাড়িতে নজরকাড়া অহনা

মডেল ও অভিনেত্রী তাহসিন অপ্সরা অহনা। বর্তমানে অনেকের কাছে তিনি ‘চুমকি’ নামে বেশি পরিচিত। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’-এ শততম পর্ব থেকে চুমকি চরিত্রে অভিনয় করছেন তিনি। এখন এ নামে বেশ খ্যাতি তার।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব অহনা। ফেসবুক ও ইনস্টাগ্রামে নিয়মিত ছবি পোস্ট করে থাকেন। এই মডেল-অভিনেত্রীর শাড়িতে নজরকাড়া কিছু ছবি নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার। ছবিগুলো ইনস্টাগ্রাম থেকে নেওয়া হয়েছে।

পুরান ঢাকার ওয়ারীতে জন্ম ও বেড়ে ওঠা অহনার।

২০১৫ সালের শেষের দিকে লাইফবয় হ্যান্ডওয়াশের একটি বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজ অঙ্গনে পথচলা শুরু করেন। বিজ্ঞাপনটিতে ছোট্ট একটি চরিত্রে ছিলেন। ২০১৬ সালের শুরুতে গ্রামীণফোনের চলো বাংলাদেশ শিরোনামের বিজ্ঞাপন এবং এর মাস তিনেক পর ইস্পাহানী চায়ের বিজ্ঞাপনে কাজ করেন। কিন্তু দলগত বিজ্ঞাপন হওয়ায় তেমন পরিচিতি পাননি।

২০১৬ সালের জুন মাসে অহনা সবার নজরে আসেন ব্লুপ আইসক্রিমের বিজ্ঞাপনের মাধ্যমে। এতে প্রথম একক চরিত্রের মডেলিং করেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

গ্রামীণফোন, টোটাল এলপি গ্যাস, অ্যাপেক্স, পিকাবু, আর্কু মসলা, মি. নুডলস, সার্ফ এক্সেলসহ ইতিমধ্যে ৫০টির বেশি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন অহনা।

বিজ্ঞাপনের পাশাপাশি একাধিক টিভি নাটক, শর্টফিল্ম ও ওয়েব সিরিজে অভিনয় করেছেন অহনা। ‘দেবী’ সিনেমায় অভিনয় করেছেন বিলু চরিত্রে। বতর্মানে ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

অহনার ফেসবুক অ্যকাউন্টের ফলোয়ার সংখ্যা ২০ হাজারের বেশি। অন্যদিকে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা প্রায় ৫৭ হাজার।

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়