Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১১ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

নজরকাড়া ছবিতে ‘কাঙ্ক্ষিত নারী’ রাশমিকা

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪১, ২ জুন ২০২১   আপডেট: ১৯:২৯, ২ জুন ২০২১
নজরকাড়া ছবিতে ‘কাঙ্ক্ষিত নারী’ রাশমিকা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। ২০১৬ সালে কন্নড় ভাষার ‘কিরিক পার্টি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। অভিষেক চলচ্চিত্র দিয়েই সকলের নজর কেড়ে নেন তিনি। এরপর বেশ কয়েকটি তামিল, তেলেগু সিনেমায় অভিনয় করেছেন। খুব শিগগির হিন্দি ভাষার সিনেমাতেও দেখা যাবে তাকে। সম্প্রতি ২৫ বছর বয়সে পা রেখেছেন রাশমিকা।

অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রীর রূপের পাগল ভক্তরা। যার ফলশ্রুতিতে গত বছর গুগলের জরিপে ভারতের ‘ন্যাশনাল ক্রাশ’ নির্বাচিত হয়েছিলেন এই অভিনেত্রী। এমনকি এখনো গুগলে ‘ন্যাশনাল ক্রাশ’ সার্চ দিলে রাশমিকার নাম প্রথমে আসে। এর পাশাপাশি এবার বেঙ্গালুরু টাইমসের জরিপে ‘সবচেয়ে কাঙ্ক্ষিত নারী’র তকমাও পেয়েছেন তিনি। তাই এই অভিনেত্রীকে নিয়েই আজকের ফটো ফিচার।

কর্ণাটকের কড়াগু জেলায় জন্ম গ্রহণ করেন রাশমিকা, সেখানেই বেড়ে উঠেছেন

রামিয়াহ কলেজ অব আর্টস, সায়েন্স অ্যান্ড কমার্স থেকে মনোবিজ্ঞান, সাংবাদিকতা ও ইংরেজি সাহিত্যে স্নাতক ডিগ্রি গ্রহণ করেছেন এই অভিনেত্রী

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন রাশমিকা। ২০১২ সালে ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেস অব ইন্ডিয়া’ খেতাব জেতেন তিনি

২০১৬ সালে কন্নড় ভাষার ‘কিরিক পার্টি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। প্রথম সিনেমাতেই সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ড জেতেন এই অভিনেত্রী

‘চালো’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় অভিষেক হয় রাশমিকার

 চলতি বছর ‘সুলতান’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন এই অভিনেত্রী 

‘মিশন মঞ্জু’ সিনেমার মধ্য দিয়ে বলিউডেও অভিষেক হতে যাচ্ছে রাশমিকার

সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। রাশমিকার টুইটার অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা ২.৭ মিলিয়ন, ফেসবুক পেজের ফলোয়ার সংখ্যা ৫.৩ মিলিয়ন এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা ১৭.৬ মিলিয়ন!

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়