Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৭ ১৪২৮ ||  ২৪ রবিউস সানি ১৪৪৩

শাহরুখ পুত্রের অজানা দিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩০, ২৩ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:৩৪, ২৩ অক্টোবর ২০২১
শাহরুখ পুত্রের অজানা দিক

মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান। গত ২ অক্টোবর আরিয়ানসহ কয়েকজনকে আটক ও পরবর্তী সময়ে গ্রেপ্তার করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশে ছেড়ে যাওয়া একটি প্রমোদতরীতে রেভ পার্টি থেকে তাদের আটক করা হয়।

বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে আরিয়ান। তার পরিচয় এখন কয়েদি নম্বর ৯৫৬। শোনা যাচ্ছিল, বাবার পথ ধরে বলিউডে নাম লেখাতে চান আরিয়ান। তবে ক্যামেরার সামনের চেয়ে পেছনেই তার আগ্রহ বেশি। কিন্তু ক্যারিয়ার শুরুর আগেই মাদক মামলায় জড়িয়ে বিতর্কে তিনি।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের অজানা কিছু দিক নিয়ে এই ফটো ফিচার।

আরিয়ানের জন্ম ১৯৯৭ সালের ১৩ নভেম্বর। প্রথম সন্তান হিসেবে যতটা আদর ও যত্ন পাওয়ার কথা সবই পেয়েছেন তিনি। আরিয়ানের জন্মের আগে গৌরীর একবার গর্ভপাত হয়। তাই আরিয়ান ছিল শাহরুখ-গৌরীর নয়নের মণি। শাহরুখ জানান, নিজে ছোটবেলায় যা পাননি, তা আরিয়ানকে দেওয়ার চেষ্টা করেছেন।

ইতোমধ্যে বলিউড সিনেমায় আরিয়ানকে দেখা গেছে। করন জোহরের ‘কাভি খুশি কাভি গম’ সিনেমায় শাহরুখের ছোটবেলার ভূমিকায় অভিনয় করেছেন আরিয়ান। সিনেমার ক্রেডিট লাইনেও তার নাম উল্লেখ করেন করন জোহর।

ডাবিং আর্টিস্ট হিসেবেও আরিয়ান বেশ দক্ষ। ‘দ্য ইনক্রেডিবলস’ ও ‘লায়ন কিং’ সিনেমার হিন্দি সংস্করনের জন্য কণ্ঠ দিয়েছেন আরিয়ান খান। ডাবিংয়ের জন্য পুরস্কারও পেয়েছেন তিনি।

ক্যালিফোর্নিয়া থেকে ফিল্ম স্টাডিস নিয়ে পড়াশোনা করেছেন আরিয়ান। ছোটবেলা থেকে ফিটনেস সচেতন আরিয়ান মার্শাল আর্টসে ব্ল্যাক বেল্ট হোল্ডার। মার্শাল আর্টস প্রতিযোগিতাতে অংশ নিয়ে বিজয়ীর পুরস্কারও জিতেছেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়