ঢাকা     বুধবার   ২৫ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪২৯ ||  ২৩ শাওয়াল ১৪৪৩

ছবিতে আলিয়া-রণবীরের বিয়ে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৪, ১৪ এপ্রিল ২০২২   আপডেট: ২০:৪৫, ১৪ এপ্রিল ২০২২
ছবিতে আলিয়া-রণবীরের বিয়ে

সাতপাকে বাঁধা পড়লেন বলিউড তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকালে মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস্য ও তারকা জুটির ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, আজ বিকাল ৪টার দিকে রণবীর-আলিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। এ সময় উপস্থিত ছিলেন নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, সনি রাজদান, শাহীন ভাট, মহেশ ভাট, পূজা ভাট, কারিনা কাপুর খান, সাইফ আলী খান, কারিশমা কাপুর, করন জোহর, নব্য নাভেলি নন্দা প্রমুখ।

দীর্ঘ দিন আলোচনার কেন্দ্রে ছিল আলিয়া-রণবীরের বিয়ে। জানা যায়, চলতি মাসে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। কিন্তু দিনক্ষণ নিশ্চিতভাবে প্রকাশ না করায়, এ নিয়ে শুরু হয় সমালোচনা। তবে সব জল্পনার ইতি টেনে রণবীরের মা নীতু কাপুর জানান, ১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসবেন তার ছেলে।

বুধবার (১৩ এপ্রিল) ছিল রণবীর-আলিয়ার গায়ে হলুদ ও মেহেদি অনুষ্ঠান। রণবীরের ‘বাস্তু’ বাড়িতে কাপুর পরিবারের একঝাঁক তারকা হাজির হন। এ তালিকায় ছিলেন—কারিশমা কাপুর, কারিনা কাপুর খান, করন জোহর প্রমুখ।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। গত বছরও বিয়ের পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু করোনা মহামারির কারণে শেষ পর্যন্ত বাতিল করতে হয়। এছাড়া রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর মারা যাওয়াতে তাদের বিয়ে পিছিয়ে যায় বলেও গুঞ্জন চাউর হয়। সব বাধা কাটিয়ে বিয়ের মাধ্যমে আজ চার হাত এক হলো আলোচিত এই প্রেমিক যুগলের।

রণবীরের সেলফিতে করন জোহর ও আলিয়া ভাট

রণবীরের বাহুডোরে নববধূ আলিয়া ভাট

এ দুটো হাত যেন ভরসার প্রতীক

ভালোবাসার মন্ত্র শুনে উচ্ছ্বসিত রণবীর

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়