ঢাকা     রোববার   ২৯ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৬ ১৪২৯

ছবিতে নজরকাড়া মিম মানতাসা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৮, ৯ ডিসেম্বর ২০২২   আপডেট: ১০:৩২, ৯ ডিসেম্বর ২০২২
ছবিতে নজরকাড়া মিম মানতাসা

লাক্স সুপারস্টার মিম মানতাসা। ২০১৮ সালে এই মুকুট জয়ের পর মডেলিংয়ে নাম লেখান। পাশাপাশি টিভি নাটকে অভিনয় শুরু করেন। তার অভিনীত প্রথম নাটক ‘ভবঘুরে’। এতে তাহসান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন। এটি পরিচালনা করেন ফেরদৌস হাসান রানা।

নাটকে অভিনয় শুরু করলেও এ মাধ্যমে নিয়মিত হননি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের এই শিক্ষার্থী। লাক্সের মুকুট জয়ের পর বিজ্ঞাপনেও কাজ করেন মিম মানতাসা। কিন্তু এ মাধ্যমেও কখনো সরব হননি। প্রথম বিজ্ঞাপনে কাজ করার পর দুই বছরের বিরতি নিয়ে আরেকটি বিজ্ঞাপনের মুখ হন তিনি।

লাক্স সুপারস্টার হওয়ার পর রাইজিংবিডির সঙ্গে আলাপকালে মিম মানতাসা অভিনয় ক্যারিয়ার নিয়ে বলেছিলেন— ‘আগেই বড় পর্দায় যাব না। প্রথমত অবশ্যই ছোট পর্দায় কাজ করব। এখান থেকে অভিনয়টা আগে শিখতে চাই। বড় পর্দার ক্যানভাসটা অনেক বড়। তার জন্য নিজেকে অনেকভাবে প্রস্তুত করার বিষয় রয়েছে।’

নিজের এ বক্তব্য অনুযায়ী, কাজ করে যাচ্ছিলেন মিম মানতাসা। তবে পড়াশোনা ও ব্যক্তিগত কারণে থেমে থেমে তাকে কাজ করতে হয়েছে। তার অভিনীত ছোট পর্দার কাজগুলো হলো— ‘ভবঘুরে’, ‘অনুধাবন’,  কাজী নজরুল ইসলামের ‘জিনের বাদশা’ ছোট গল্প অবলম্বনে নির্মিত টেলিফিল্ম ‘আল্লারাখা’, ‘বুড়ো জামাই টু’ প্রভৃতি।

মিম মানতাসা ওয়েব সিরিজেও কাজ করেছেন। বন্ধন বিশ্বাস পরিচালিত ‘জাল’ শিরোনামের আট পর্বের একটি ওয়েব সিরিজে কাজ করেন তিনি। এতে নিরবের বিপরীতে অভিনয় করেন মিম মানতাসা। তা ছাড়া চলতি বছরে ‘জিম্মি’ নামে একটি সিনেমায় কাজ করেছেন মিম মানতাসা। এটি প্রযোজনা করেন ডিপজলের মেয়ে ওলিজা।

কাজ নিয়ে অতটা আলোচনায় না থাকলেও গত বছর গোপনে বিয়ে করে হইচই ফেলে দিয়েছিলেন মিম মানতাসা। গত বছরের ১২ মার্চ সন্ধ্যায় রাজধানীর সিক্স সিজন হোটেলে বিয়ে করেন তিনি। তার স্বামীর নাম ফাইরুজ চৌধুরী। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষক।

বিয়ের পর মিম শুটিংয়ে ফিরেছিলেন। কিন্তু নাটক-টেলিফিল্মে নিয়মিত দেখা যায়নি। আবারো অনিয়মিত হয়ে পড়েছেন তিনি। তবে মাঝে মধ্যে কিছু ফটোশুটে অংশ নিতে দেখা যায় এই অভিনেত্রীকে।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়