ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘খালেদার চিকিৎসা নিয়ে অপরাজনীতি করছে বিএনপি’

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ১০ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘খালেদার চিকিৎসা নিয়ে অপরাজনীতি করছে বিএনপি’

জ্যেষ্ঠ প্রতিবেদক : খালেদা জিয়ার স্বাস্থ্য ও চিকিৎসা নিয়ে বিএনপি অপরাজনীতি করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। সরকার বিএনপির চেয়ারপারসনের সুচিকিৎসা নিশ্চিত করতে সব ধরনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও দাবি করেন তিনি।

শনিবার রাজধানীর প্রেসক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ অভিযোগ করেন তথ্যমন্ত্রী।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্মবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা নিয়ে বিএনপি রাজনীতি করতে গিয়ে বিষয়টিকে নির্মম প্রহসনে পরিণত করেছে। এখন বিএনপি নেতৃবৃন্দ দাবি করছেন যে, বেগম জিয়া খুবই অসুস্থ। অথচ বাস্তবতা হচ্ছে তিনি শুধু কাশির সমস্যায় ভুগছেন। খালেদা জিয়ার পা ও কোমরের ব্যথা বার্ধক্যজনিত স্বাস্থ্য জটিলতা। কিন্তু বিএনপির নেতৃবৃন্দ ভুলভাবে উপস্থাপন করে এটাকে নতুন সমস্যা হিসেবে দেখাচ্ছেন।’

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের স্মৃতিচারণ করে হাছান মাহমুদ বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে শেখ ফজিলাতুন্নেছার সাথে পরামর্শ করে সিদ্ধান্ত নিতেন। এসব সিদ্ধান্তই বাঙালি জাতির উত্থানের সাথে সম্পর্কিত। বঙ্গমাতা সঠিক সিদ্ধান্ত নিতে বঙ্গবন্ধুকে সব সময় সাহায্য করেছেন।’

আয়োজক সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার ও বিএএমপিএলের সাধারণ সম্পাদক মুন্সি এবাদুল ইসলাম।

 

রাইজিংবিডি/ঢাকা/১০ আগস্ট ২০১৯/রেজা/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়