ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

জাপার কাউন্সিল ২১ ডিসেম্বর

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১১ ৭:৫৩:২৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১২ ৯:৪৩:২৮ এএম
জাপার কাউন্সিল ২১ ডিসেম্বর

জ্যেষ্ঠ প্রতিবেদক: জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাতীয় পার্টির জাতীয় কাউন্সিল ৩০ নভেম্বরের পরিবর্তে ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

বুধবার বিকেলে ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউশন হলে জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তি‌নি একথা ব‌লেন।

গোলাম মোহাম্মদ কাদের বলেন,  যারা বলেছিলেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের অবর্তমানে জাতীয় পার্টি ভেঙে যাবে, তাদের ধারনা মিথ্যে প্রমানিত হয়েছে। জাতীয় পার্টি অরো সুশৃংখল এবং শক্তিশালী হিসেবে বাংলাদেশের রাজনীতির মাঠে থাকবে।

জাতীয় ছাত্র সমাজের নেতৃবৃন্দের উদ্দেশ্য জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, একটি সময়ে দেশের ছাত্র সংগঠনগুলো দল বা ব্যক্তির লেজুড়বৃত্তি ও লাঠিয়াল বাহিনীতে পরিণত হয়েছিলো। ছাত্র সমাজ যেন কারো লাঠিয়ালে পরিণত না হয়। ছাত্র সমাজকে প্রতিটি অন্যায় আর অসত্যের প্রতিবাদ করে সত্য ও ন্যায়ের পক্ষে থাকতে হবে।

জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, জাতীয় পার্টি এখন সকল ষড়যন্ত্র থেকে মুক্ত।  ২০২৩ সালের নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টি আরো শক্তিশালী হচ্ছে।

তিনি বলেন, জাতীয় পার্টির যে সব নেতাদের সন্তানরা জাতীয় ছাত্র সমাজ করছে না, সেই সব নেতারা কোন নির্বাচনেই জাতীয় পার্টি থেকে মনোনয়ন পাবেনা।

জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো জামাল উদ্দীন এর সভাপতিত্বে ও সদস্য সচিব ফয়সাল দিদার দিপুর উপস্থাপনায় সাংগঠনিক সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অ‌্যাড. রেজাউল ইসলাম ভুইয়া, ভাইস-চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এমপি, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক নির্মল দাশ, এড.আব্দুল হামিদ ভাষানী, ছাত্র বিষয়ক সম্পাদক সৈয়দ ইফতেকার আহসান হাসান, যুগ্ম-ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু।

সভায় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান- মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম মহাসচিব মনিরুল ইসলাম মিলন, ইসহাক ভুইয়া, সুলতান মাহমুদ, এমএ রাজ্জাক খান, আবু জায়েদ মাখন সরকার, ইকবাল হোসেন তাপস, কেন্দ্রীয় নেতা মুহাম্মদ মাসুদুর রহমান চৌধুরী, মোঃ ফারুক শেঠ, আসমা সুলতানা, এমএ সোবহান, মঞ্জুর মাস্টার, সমরেশ মন্ডল মানিক। জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক ইব্রাহীম খান জুয়েল, মোস্তাফিজুর রহমান, নকিবুল হাসান নিলয়, নাজমুল হাসান, শাহ ইমরান রিপন, আমিনুল হক মোল্লা, এরশাদুল বারী নাসিম, ফয়সাল রানা, এরশাদ সিদ্দিকী, নুর মোহাম্মদ, অর্নব চৌধুরী, জোবায়ের আহমেদ প্রমুখ।


রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/১১ সে‌প্টেম্বর ২০১৯/ নঈমুদ্দীন/সাজেদ

ইউটিউব সাবস্ক্রাইব করুন