ঢাকা, রবিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

জাপার সহযোগী সংগঠনগুলোর বয়স নির্ধারণ হবে

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২২ ৫:২৯:১০ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-২২ ৫:২৯:১০ পিএম

জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর বয়স নির্ধারণ করা হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।

মঙ্গলবার চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় যুব সংহতি ও স্বেচ্ছাসেবক পার্টির সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

মসিউর রহমান রাঙ্গা বলেন, ‘জাতীয় ছাত্র সমাজ, জাতীয় যুব সংহতি ও সেচ্ছাসেবক পার্টিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বয়সসীমা নির্ধারণ করা হবে। বয়স না থাকলে তাদের জাতীয় পার্টিতে নিয়ে আসা হবে।’

তিনি বলেন, ‘১০ ডিসেম্বরের মধ্যেই জাতীয় যুব সংহতি ও সেচ্ছাসেবক পার্টির জাতীয় কাউন্সিল অনুষ্ঠান করতে হবে। প্রতিটি কাউন্সিলে গোপন ব্যালটে ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচন করা হবে। কাউন্সিলের নামে লোক ভাড়া করে মহাসমাবেশ করলে চলবে না। প্রতিটি কাউন্সিলে প্রকৃত কাউন্সিলরদের উপস্থিত থাকতে হবে।’

এসময় বক্তব্য রাখেন পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, জাপার সাবেক মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভ রায়, রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল।

উপস্থিত ছিলেন যুবসংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন, সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, পার্টির যুগ্ম মহাসচিব, সুলতান আহমেদ সেলিম, স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক কমিটির সদস্য সচিব মো. বেলাল হোসেন ও সদস্য সুমন আশরাফ, জাপার যুগ্ম দপ্তর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, স্বেচ্ছাসেবক পার্টির নেতা গোলাম মোস্তফা, হুমায়ুন খান, নাসির হাওলাদার, শাহজাহান মিয়া, মো. হাবিবুর রহমান, ইকবাল হোসেন, ইদি আমিন এ্যাপোল কনক আহমেদ, গরিবুল্লাহ, জহিরুল ইসলাম মিন্টু, আব্দুস সালাম লিটন, সালাউদ্দিন প্রমুখ।


ঢাকা/নঈমুদ্দীন/সনি

ইউটিউব সাবস্ক্রাইব করুন