RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৮ ১৪২৭ ||  ১৫ রবিউস সানি ১৪৪২

‘টাকার জন্য রাজনীতি মানেই দুর্নীতি’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৫, ২৪ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘টাকার জন্য রাজনীতি মানেই দুর্নীতি’

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদে কাদের বলেছেন, রাজনীতির জন্য টাকার প্রয়োজন আছে। কিন্তু টাকার জন্য রাজনীতি মানেই দুর্নীতি। রাজনীতিতে গুণগত পরিবর্তন আনতে হবে। তা পারবে একমাত্র জাতীয় পার্টি।

বৃহস্পতিবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে জাতীয় ওলামা পার্টির নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, ভাড়া করা মানুষ দিয়ে আমরা রাজনীতি করব না। যারা রাজনীতি করবেন তাদের ত্যাগ স্বীকারের মানসিকতা থাকতে হবে।

জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

জাতীয় ওলামা পার্টির সভাপতি ক্বারী হাবিব উল্লাহ বেলালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম আল জুবায়েরের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভ রায়, এস এম ফয়সল চিশতী।

সভায় উপস্থিত ছিলেন- ওলামা পার্টির ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাওলানা এরশাদুল্লাহ আকমল, সাধারণ সম্পাদক এ কে এম নুরুল্লাহ, মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা আব্দুর রব, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুস সালাম, ওলামা পার্টির নেতা মাওলানা খলিলুর রহমান, মাওলানা খন্দকার মাহাবুবুল হক, মাওলানা মোজাম্মেল হক, হাফেজ মাওলানা হারুন অর রশীদ, মাওলানা আব্দুল বাতেন, মাওলানা মোহাম্মদ সাইফুল ইসলাম, মাওলানা মো. ইব্রাহিম প্রমুখ।


ঢাকা/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়