ঢাকা, বৃহস্পতিবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১২ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সভাপতির বিরুদ্ধে সাধারণ সম্পাদকের মানববন্ধন

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০২ ১০:২৮:০৩ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-০২ ১০:২৮:০৩ পিএম

মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিতে 'বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের স্থান দেয়া হয়েছে' অ‌ভি‌যোগ এ‌নে মানববন্ধন করেছেন স্থানীয় নেতাকর্মীরা।

তাদের অ‌ভি‌যোগ, সাংগঠনিক নির্দেশনা ও দলীয় গঠনতন্ত্র পরিপন্থিভাবে সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহমেদ টাকার বি‌নিম‌য়ে তা‌দের কমিটিতে স্থান দিয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের সাম‌নে এই কর্মসূ‌চি পালন ক‌রে স্থানীয় নেতাকর্মীরা।

সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম সোহরাব হো‌সেন ব‌লেন, ‘সিরাজদিখান উপজেলার সাধারণ সম্পাদক হিসেবে আমার কাছে দলীয় ত্যাগী নেতাকর্মীরা অভিযোগ করেছেন। লিখিতভাবে এবং বিতর্কিত পাঁচটি ইউনিয়ন কমিটির নেতাকর্মীরা অভিযোগ করেছেন।’

তি‌নি ব‌লেন, ‘এ অবস্থায় তৃণমূলের নেতাকর্মীদের অভিযোগ নিস্পত্তি না করে উপজেলা আওয়ামী লীগ সভাপতি রেজুলেশন পরিপন্থী দলীয় গঠনতন্ত্র পরিপন্থীভা‌বে সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ ত্রি-বার্ষিক সম্মেলন করার জন্য উঠে পড়ে লেগেছে সভাপতি মহিউদ্দিন আহমেদ ‘

'অনুপ্রবেশকারী মুক্ত' ওয়ার্ড ও ইউনিয়ন-গু‌লোর কমিটি গঠন করে সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণে কেন্দ্রের হস্তক্ষেপ কামনা করেন মানববন্ধ‌নে অংশ নেয়া নেতাকর্মীরা।


ঢাকা/পার‌ভেজ/সনি

ইউটিউব সাবস্ক্রাইব করুন