ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘জনগণের কাছে যাওয়া বিএনপির উদ্দেশ্য নয়’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৯, ৩ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘জনগণের কাছে যাওয়া বিএনপির উদ্দেশ্য নয়’

জনগণের কাছে যাওয়া নয়, আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে ঢাকা- ১০ উপ নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি।

মন্তব্য করেছেন ঢাকা- ১০ উপ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিন। 

মঙ্গলবার তিনি রাজধানীর জিগাতলা বাসস্ট্যান্ড থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করেন। এসময় পথসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

মহিউদ্দিন বলেন, ‘ওনারা তো আগেই বলেছেন, তারা আন্দোলনের কর্মসূচি হিসেবে মাঠে থাকবেন। ভোট চাওয়া বা জনগণের কাছে যাওয়া তাদের মুখ্য উদ্দেশ্যে নয়।’

প্রতিযোগিতামূলক নির্বাচনের মাধ্যমে জনগণের সমর্থন নিয়ে নির্বাচিত হয়ে এলাকার অসমাপ্ত কাজগুলোতে হাত দিতে চান বলেও এ সময় জানান তিনি।

‘শেখ ফজলে নূর তাপস ১১ বছর কাজ করেছেন। এলাকার প্রত্যেকটি অঞ্চলে ব্যাপক উন্নয়ন করেছেন। তারপরও কিছু কিছু জায়গায় উন্নয়ন কাজ বাকি রয়েছে। আমি নির্বাচিত হলে সেসব স্থানে প্রথম হাত দেব। বিশেষ করে এই এলাকাকে সন্ত্রাস ও মাদকমুক্ত হিসেবে গড়ে তুলব’, বলেন শফিউল ইসলাম মহিউদ্দিন।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে যে কর্মসূচি নিয়ে এগিয়ে চলেছেন, আমরা তার সহযাত্রী। আমাদের যার যার এলাকার সফল কাজের মধ্য দিয়েই বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলব। দেশের মানুষ এখন শান্তিতে আছে, স্বস্তিতে আছে।’

নির্বাচিত এলাকার যানজট, শব্দদূষণ, সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক নির্মূল করতে পৃথক কর্মসূচি হাতে নেয়ারও প্রতিশ্রুতি দেন এই প্রার্থী।

পরে জিগাতলার ছয়তলা কলোনি, ট্যানারি মোড়সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন শফিউল ইসলাম মহিউদ্দিন।


ঢাকা/পারভেজ/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়