ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কেন্দ্রে এজেন্ট নেই, নিরাপত্তাহীনতার অভিযোগ জাপা প্রার্থীর

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৭, ২১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কেন্দ্রে এজেন্ট নেই, নিরাপত্তাহীনতার অভিযোগ জাপা প্রার্থীর

ঢাকা-১০ আসনের উপনির্বাচনে ১৭০ কেন্দ্র থেকে জাতীয় পার্টির এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। দলের কর্মী-সমর্থক ও লাঙ্গলের ভোটারদের পর্যন্ত ভোট দিতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির প্রার্থী মোহাম্মদ শাহজাহান।

শনিবার (২১ মার্চ) দুপুরে তিনি রাইজিংবিডির কাছে এ অভিযোগ করেন।

শাহাজান বলেন, সকাল থেকে আমি জরিনা সিকদার ভোট কেন্দ্র, জিগাতলা কুইন্স স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রসহ একাধিক কেন্দ্রে গিয়েছি, কোথাও আমাকে ঢুকতে দেওয়া হয়নি।  নৌকা সমর্থিত লোকজন আমাকে ও আমার ছেলে সাজ্জাদ চৌধুরী, দলের কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা ইছহাক ভুইয়াসহ নেতাকর্মীদের অপমান করে ভোটকেন্দ্র থেকে বের করে দেয়। আমার লাঙ্গলের ভোটাররা ভোট দিতে না পেরে ফিরে গেছেন। অনেক ভোটারকে প্রকাশ্য ভোটকেন্দ্রে অপমান করে বের করে দেওয়া হয়েছে।

তিনি বলেন, আমি ১৭০ কেন্দ্রে এজেন্ট দিয়েছিলাম, সকাল থেকে কোনো কেন্দ্রে আমি এজেন্ট পাইনি।  তাদের সবাইকে নৌকা সমর্থিত নেতাকর্মীরা বের করে দিয়েছে।  নেতাকর্মীরাও ভোট দিতে পারছেন না। ইছহাক ভুইয়াসহ আমাদের নেতাকর্মীরাও ভোট দিতে পারেননি। তাদের ভোট কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে।

জাপা প্রার্থী আরও বলেন, বর্তমানে আমি নিজেই নিরাপত্তাহীনতাই আছি। বিষয়টি মৌখিকভাবে নির্বাচন কমিশনে জানিয়েছি, কিন্তু কোন কাজ হয়নি। লিখিতভাবে অভিযোগ দেব


ঢাকা/নঈমুদ্দীন/এসএম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়