ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

৪০০ প‌রিবা‌রকে খাদ্যসামগ্রী পৌঁছে দি‌লো যুবলীগ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৫, ২ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৪০০ প‌রিবা‌রকে খাদ্যসামগ্রী পৌঁছে দি‌লো যুবলীগ

করোনাভাইরাস প্র‌তি‌রো‌ধে সাধারণ ছু‌টি‌তে দেশের অচলবস্থায় কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

বৃহস্পতিবার (২ এপ্রিল) রাজধানীর ভিক্টোরিয়া পার্ক এলাকায় সংগঠন‌টির সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু'র ব্য‌ক্তিগত উ‌দ্যো‌গে ১০০ জন রিক্সাচালক ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এছাড়াও সুত্রাপুর থানাধীন ৪২, ৪৩ ও ৪৪ নং ওয়ার্ডে ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী এবং  নিত্যপ্রয়োজনীয় দ্রব্য পৌঁছে দেন যুবলীগের এই নেতা।

গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, ‘জন‌নেত্রী শেখ হাসিনা নিদর্শনায় আওয়ামী যুবলীগ চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন নিখিলের নেতৃত্বে আত্মমানবতায় পাশে দাঁড়িয়েছে যুবলীগ। বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের এই দুঃসময়ে নিজেদের সমর্থ অনুযায়ী নিম্ন আয় ও দিনমজুরদের পাশে দাঁড়াচ্ছে। আমি নিজস্ব অর্থায়ন ও প্রচেষ্টায় এ কর্মসূচি হাতে নিয়েছি।’

তিনি আরও বলেন, করোনাভাইরাসের কারণে দীর্ঘ দিন ছুটি থাকায় আমাদের সমাজে যারা রিকশা-ভ্যান চালায়, চা-বিক্রেতা, ফুটপাতের হকার তাদের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে। এমন অবস্থায় আমরা সূত্রাপুর থানাধীন দুস্থ পরিবারের জন্য খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেছি।

ঢাকা শহরের যেকোনো প্রান্তে থাকা মানুষ এই সহযোগিতা পাবেন। আমরা নিজস্ব কর্মীর মাধ্যমে খাদ্য সামগ্রীর তাদের ঠিকানায় পৌঁছে দেবো।

মানবিক কারণে সমাজের বিত্তবানদেরও নিম্ন আয়ের মানুষদের জন্য সাহায্যের হাত বাড়া‌নোর আহ্বান জানান তি‌নি।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, লবণ, পেঁয়াজসহ শুকনো খাবার। আর করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান রয়েছে বলে জানান গাজী সারোয়ার হোসেন বাবু।

 

ঢাকা/পার‌ভেজ/জেনিস

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়