Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৭ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১২ ১৪২৮ ||  ১৫ জিলহজ ১৪৪২

হত্যার হুমকিদাতারা এয়ার অ্যাম্বুলেন্সে বিদেশ যায় কীভাবে: রিজভী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৪, ৩ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
হত্যার হুমকিদাতারা এয়ার অ্যাম্বুলেন্সে বিদেশ যায় কীভাবে: রিজভী

হত্যার হুমকিদাতারা এয়ার অ্যাম্বুলেন্স করে বিদেশে যাওয়ায় প্রশ্ন তুলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, এয়ার অ্যাম্বুলেন্স ভাড়া করে শিকদার গ্রুপের হত্যার হুমকি দেওয়া দুজন  ছেলে কী করে চলে গেলো? মেডিক্যাল ভিসা দিলো কী করে?

বুধবার (৩ জুন) নয়াপল্টনে জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকীর দোয়া অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  জাতীয়তাবাদী সামাজিক সংস্থা জাসাসের উদ্যোগে এ দোয়া ও খাদ্য বিতরণের আয়োজন করা হয়।

রিজভী বলেন, শাসকগোষ্ঠীর সাথে সম্পর্কিত অপরাধীদের নানাভাবে রেহাই দেওয়া হচ্ছে।  তাদের সুযোগ করে দিচ্ছেন।  কারণ দুই ভাই চেয়েছেন ব্যাংকের টাকা লুট করতে।  এমডিরা রাজি হয়নি, তাই তাদের হত্যার হুমকি দেওয়া হয়েছে।  এই পরিস্থিতি চলছে দেশে।  অরাজকতা চলছে।  এভাবে চলতে পারে না।

করোনা টেস্ট করতে ১২ থেকে ২৪ ঘণ্টা সময় লাগে উল্লেখ করে রিজভী বলেন, অনেক জায়গায় চার দিন লেগে যায়।  তাই অনেক রোগী অ্যাম্বুলেন্সের মধ্যেই মারা যাচ্ছেন।  এই ব্যর্থ সরকার মানুষকে বাঁচানোর জন্য কোনো কাজ করেনি।

অনুষ্ঠানের পরিচালনা করেন জাসাসের সিনিয়র যুগ্ম মহাসচিব জাকির হোসেন রোকন।  উপস্থিত ছিলেন জাসাসের সহ-সভাপতি আহসান উল্লাহ চৌধুরী, শাহরিয়ার ইসলাম শায়লা, ডাক্তার আরিফ, জাহাঙ্গীর আলম রিপন, ফেরদৌস ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মাজহার আলী শিবা শানু প্রমুখ।

 

সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়