ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ছয় দফা দিবসের কর্মসূচি সীমিত করলো আওয়ামী লীগ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ৬ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ছয় দফা দিবসের কর্মসূচি সীমিত করলো আওয়ামী লীগ

দেশে করোনা সংক্রমণের পর থেকে জনসমাগমপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পরিহার করে আসা আওয়ামী লীগ এবার বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ছয় দফা দিবসের কর্মসূচিও সীমিত করলো।

৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস উপলক্ষে সব বীর শহীদ ও মহান মুক্তিযুদ্ধের ৩০ লক্ষ শহীদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে পরম করুণাময়ের নিকট প্রার্থনা করার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

একই সাথে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশনা পালনের মধ্য দিয়ে করোনা সংকট মোকাবিলায় চলমান কর্মোদ্যোগকে আরও গতিশীল করার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং দেশবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব‌্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ সৃষ্টিতে ছয় দফার ভূমিকা অপরিসীম।  আওয়ামী লীগ ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবসকে যথাযথ মর্যাদার সাথে পালন করে আসছে।   কিন্তু এ বছর বৈশ্বিক মহামারি করোনার কারণে সৃষ্ট সংকটে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে সব ধরনের জনসমাগমপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পরিহার করে আসছে আওয়ামী লীগ।

 

পারভেজ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়