ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রতিষ্ঠাবার্ষিকীর খরচ মানুষের কল্যাণে ব্যয় করবে আ.লীগ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১১, ২২ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
প্রতিষ্ঠাবার্ষিকীর খরচ মানুষের কল্যাণে ব্যয় করবে আ.লীগ

জাতির পিতার জন্মশতবর্ষে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা থাকলেও করোনা মহামারির কারণে তা না করে সীমিত আকারে কর্মসূচি হাতে নিয়েছে দলটি। প্রতিষ্ঠাবার্ষিকীর সব ধরনের খরচ বাঁচিয়ে দুস্থ মানুষের কল্যাণে ব্যয় করার সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ।

আগামী ২৩ জুন মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘এ বছর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ হওয়ায় দিবসটি ছিল অত্যন্ত তাৎপর্যপূর্ণ। বাংলাদেশ আওয়ামী লীগের প্রত্যাশা ছিল জাতির পিতার জন্মশতবর্ষ উপলক্ষে বাংলার জনগণকে সাথে নিয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দিবসটি যথাযথ মর্যাদায় পালন করার।

কিন্তু এ বছর মহামারি করোনার কারণে সৃষ্ট সংকটে আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সব ধরনের জনসমাগমপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পরিহার করে আসছে বাংলাদেশ আওয়ামী লীগ। সারা দেশে আওয়ামী লীগের লক্ষ লক্ষ নেতা-কর্মী করোনা সংকটে মানুষের সেবায় নিয়োজিত রয়েছে। এ বছর প্রতিষ্ঠাবার্ষিকীর সাজ-সজ্জা ও অন্যান্য কর্মসূচির খরচ বাঁচিয়ে তা দুরবস্থাগ্রস্ত মানুষের কল্যাণে ব্যয় করার সিদ্ধান্ত নিয়েছে জনগণের ভালোবাসার সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ।’

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাস্থ্যবিধি মেনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের আহ্বান জানিয়েছেন।

 

ঢাকা/পারভেজ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়