ঢাকা     মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২০ ১৪২৭ ||  ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি : প্রধানমন্ত্রী

280 || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ১৯ সেপ্টেম্বর ২০১৯  
ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সংগঠনটির একটি প্রতিনিধিদল গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে (ছবি: পিআইডি )

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সংগঠনটির একটি প্রতিনিধিদল গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে (ছবি: পিআইডি )

দুর্নীতির দায়ে ছাত্রলীগের বিরুদ্ধে কঠোর হওয়ার পর এখন যুবলীগকে ঠিক করতে পদক্ষেপ নিয়েছেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

তিনি বলেন, ‘ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি। সমাজের সব অসঙ্গতি দূর করব। অপরাধ, অনাচার রোধে যা যা করার করা হবে। যাকে যাকে ধরা দরকার, তাদের ধরা হবে। জানি, কাজটা কঠিন, বাধা আসবেই। কিন্তু জনগণের আস্থা ও বিশ্বাস ফেরাতে সরকার তা করবে।’

বৃহস্পতিবার রাতে ছাত্রলীগের ভারপ্রাপ্ত দুই নেতা গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি এ কথা বলেন। এ সময় ছাত্রলীগকে জনগণের আস্থা অর্জনে সততা ও আদর্শের সঙ্গে সংগঠন পরিচালনা করার নির্দেশ দেন শেখ হাসিনা।

‘কোনো নালিশ শুনতে চাই না। নিজেদের ইমেজ বাড়াতে হবে। জনগণের আস্থা অর্জন করতে হবে’, বলেন ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী।

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দায়িত্ব পাওয়ার পর এই প্রথম প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। তারা ফুল দিয়ে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানান।

এ সময় ছাত্রলীগের দেখভালের দায়িত্বে থাকা চার নেতা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিএম মোজাম্মেল হক উপস্থিত ছিলেন।


ঢাকা/পারভেজ/সাইফ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়