RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ২০ ১৪২৭ ||  ১৬ রবিউস সানি ১৪৪২

‘স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্ব আসছে ছাত্রলীগ থেকে'

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ১৪ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্ব আসছে ছাত্রলীগ থেকে'

‘ছাত্রলীগের ব্যাকগ্রাউন্ড আছে, এমন নেতাদের স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে নেতৃত্বে আনা হবে’ বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার সোহরাওয়ার্দী উদ্যানে সেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনের মাঠ পরির্দশন করতে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

কাদের বলেন, “সাবেক ছাত্রলীগ নেতাদের মধ্যে থেকে স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্ব সৃষ্টি হবে। প্রস্তুতি প্রায় শেষ দিকে। সম্মেলন ঘিরে সাজ সাজ রব তৈরি হয়েছে। স্বেচ্ছাসেবক লীগের কাউন্সিলরা আছেন৷ তারা নাম প্রস্তাব ও সমর্থন করবেন। সবকিছু অভ্যন্তরীণ গণতান্ত্রিক পদ্ধতিতে হবে।'’

‘সর্বোপরি আমাদের নেত্রী (শেখ হাসিনা) আছেন, তিনি হলেন সকলের অভিভাবক। তিনি যেটা ভালো মনে করবেন আমরা সেইটাই ভালো মনে করব। সাবেক ছাত্রলীগ নেতাদের মধ্যে যাদের ক্লিন ইমেজ, সৎ ও কর্মঠ তাদের নেতৃত্বে আনা হবে।”

সেসময় ‘রাজনীতিতে কথামালার চাতুরি ছাড়া বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আর কোনো সম্পদ নেই’ বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তি‌নি বলেন, 'মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এখন কিছু করার নেই।  নির্বাচন করে ব্যর্থ, আন্দোলন করে ব্যর্থ, নেত্রী কারাগারে জবাব দিতে পারছে না।  নেত্রীর জন্য একটা দৃশ্যমান মিছিল রাজপথে করতে পারেনি৷ কাজেই মির্জা ফখরুলের কথা মালার চাতুরি ছাড়া রাজনীতিতে আর কোনো সম্পদ নেই।'’

দেশের বাজারে পেঁয়াজের দাম ঊর্ধ্বগতি বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, 'এ মাসটা অপেক্ষা করেন কমে যাবে। আশা করছি কমে যাবে। সরকার সব ধরনের প্রচেষ্টা করে যাচ্ছে।'’

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাজ্জাদ সাকিব বাদশা, শেখ সোহেল রানা টিপু প্রমুখ।


ঢাকা/পার‌ভেজ/সনি

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়