ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভালোবাসা দিবসে যা বললেন কাদের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ১৪ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভালোবাসা দিবসে যা বললেন কাদের

প্রতিহিংসা ও নেতিবাচক রাজনীতি পরিহার করে বিদ্বেষের দেয়াল ভেঙে সুন্দর রাজনীতিতে নতুন সম্পর্কের সেতুবন্ধন গড়ে তোলার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পয়লা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে তিনি এ আহ্বান জানান।

দেশের সব রাজনৈতিক দলের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, প্রতিহিংসার রাজনীতি ও নেতিবাচক রাজনীতি পরিহার করে আসুন আমরা সংশয়, সন্দেহ ও বিদ্বেশের দেয়াল ভেঙে সম্পর্কের সেতু রচনা করি।

‘আমরা চাই আমাদের দেশের রাজনীতিতে একটি সুন্দর কর্মসম্পর্ক গড়ে উঠুক। আমরা দ্বন্দ্ব, বিদ্বেষের যে দেয়াল সেই দেয়াল ভেঙে আমরা যেন কর্ম সমঝোতার একটা সুন্দর সেতু রচনা করতে পারি। আমরা যেন দেশের রাজনীতিতে ইতিবাচক রাজনীতির সুবাতাস বইয়ে দিতে পারি, সেটাই আজকের প্রত্যাশা।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, দফতর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন প্রমুখ।


ঢাকা/পারভেজ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়