ঢাকা     শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৪ ১৪২৭ ||  ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

ট্রাস্ট ও বিদিশার আয়োজনে এরশাদ পরিবারের মিলনমেলা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৩, ১৪ জুলাই ২০২০  

জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে তারই রেখে যাওয়া হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট ও বিদিশা ফাউন্ডেশনের চেয়ারম্যান বিদিশা সিদ্দিক।

মঙ্গলবার বিকালে প্রেসিডেন্টপার্কে অনুষ্ঠিত সাবেক রাষ্ট্রপতির এ স্মৃতিচারণ সভায় এরশাদের বড় ছেলে  সাদ এরশাদ এমপি, ভাতিজা আসিফ শাহরিয়ার ও ছোট ছেলে এরিকসহ এরশাদ পরিবারের মিলন মেলা ঘটেছে। সাবেক রাষ্ট্রপতির অবর্তমানে তাদের সবাইকে কাছে পেয়ে খুশি হয়েছেন এরিকের মাতা বিদিশা সিদ্দিক।  তিনি হুসেইন মুহম্মদ এরশাদের দুই ছেলেসহ সবাইকে সঙ্গে নিয়েই সামনের দিকে এগিয়ে যাবেন বলে জানান।

স্মতিচাবণ করতে গিয়ে বিদিশা বলেন, আজকের দিনটা আমার জন্য স্পেশাল দিন। এ দিনটিতেই এরশাদ সাহেবের সঙ্গে আমার প্রথম দেখা হয়েছিল। তাই আমি যতদিন বেঁচে থাকবো এ দিনটাকে স্মরণ করে বেঁচে থাকবো।

তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ আজ আমাদের মাঝে নেই। তার দুই সন্তান রয়েছেন সাদ এরশাদ ও এরিক এরশাদ।  এদের দু’জনকে নিয়েই আমি সামনের দিকে এগিয়ে যাবো। এখানে কোনো রাজনীতি নেই। সবাইকে এরশাদের জন্য দোয়া করার আহ্বান জানান তিনি।

এরশাদ ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাজী মামুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় সাদ এরশাদ ও এরিক এরশাদ দু’জনেই তার বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন। এসময় বক্তব্য রাখেন এরশাদে ভাতিজা আসিফ শাহরিয়ার।

এদিকে এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সারাদেশে ট্রাস্টের উদ্যোগে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।


নঈমুদ্দীন/নাসিম

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়