ঢাকা     বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২১ ১৪২৭ ||  ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

পরিস্থিতির উন্নতি হলেই সারাদেশে জাপার কর্মসূচি: বাবলু

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৩, ২৯ জুলাই ২০২০  
পুস্পস্তবক অর্পণ করা হয়

পুস্পস্তবক অর্পণ করা হয়

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু বলেছেন, করোনা ও বন্যা পরিস্থিতি উন্নতি হলেই দল শক্তিশালী করতে সারাদেশে কর্মসূচি নেওয়া হবে। সম্মেলনের মাধ্যমে পার্টির প্রতিটি শাখা কমিটি পুর্নর্বিন্যাস করা হবে। 

বুধবার (২৯ জুলাই) বিকেলে নতুন মহাসচিব পার্টির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের একথা বলেন। 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাপা মহাসচিব =বলেন, জাতীয় পার্টি একটি গণতান্ত্রিক দল।  গত বছরের ২৮ ডিসেম্বর জাতীয় কাউন্সিল এবং পার্টির গঠনতন্ত্রের ক্ষমতা বলে চেয়ারম্যান দলের স্বার্থ বিবেচনায় যেকোনো সিদ্ধান্ত নিতে পারেন। কাউন্সিলররা চেয়ারম্যানকে সেই ক্ষমতা দিয়েছেন। তাই চেয়ারম্যান পার্টির প্রয়োজনে যে সিদ্ধান্ত নেবেন সেটিই গণতান্ত্রিক।  প্রতিটি রাজনৈতিক দলেই পার্টির প্রধানের বিশেষ ক্ষমতা আছে এবং রাজনীতিতে নেতৃত্বের পরিবর্তন হচ্ছে একটি চলমান প্রক্রিয়া।

তিনি বলেন, জাতীয় পার্টি ইতিবাচক রাজনীতি করে, তাই বর্তমান সরকারের স্বাস্থ্য বিভাগের অব্যবস্থাপনা ও দুনীর্তি নিয়ে সংসদে সোচ্চার ভূমিকা রেখেছে।  তিনি বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের গত অধিবেশনের যে বক্ততৃা দিয়েছেন তা অসাধারণ। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, লিয়াকত হোসেন খোকা এমপি, রেজাউল ইসলাম ভুইয়া, আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ফকরুল আহসান শাহজাদা, মো. বেলাল হোসেন, সুলতান মাহমুদ, মো. ইসহাক ভুইয়া, শারমিন পারভীন লিজা, এমএ সোবহান প্রমুখ।

রাইজিংবিডি/নঈমুদ্দীন/জেডআর

সর্বশেষ

পাঠকপ্রিয়