ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পানিবন্দি ১৫০০ পরিবার পেলো খাদ্য সহায়তা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৫, ১৩ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
পানিবন্দি ১৫০০ পরিবার পেলো খাদ্য সহায়তা

বন্যাকবলিত অসহায় মানুষের মাঝে ধারাবাহিক ত্রান বিতরণের অংশ হিসেবে আরো ১৫’শ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি কামরুল হাসান রিপন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে ৭০ নম্বর ওয়ার্ডের বন্যার্তদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেন তিনি। এর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলুসহ নিত্যপ্রয়োজনীয় জিনিস। ডেমরা থানার শূন্যাটেংরা এলাকার ১৫০০ পানিবন্দি মানুষের কাছে নৌকায় করে এসব ত্রাণসামগ্রী নিয়ে যান ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এই নেতা।

কামরুল হাসান রিপন বলেন, করোনার মহামারির শুরু থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মাঠে থেকে কাজ করেছি। এখন বন্যার সময় মানুষের পাশে আছি।

করোনার প্রভাব বিস্তার করলে সচেতনতামূলক লিফলেট বিতরণ থেকে শুরু করে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও সুরক্ষা মাস্ক বিতরণ করেন তিনি। লকডাউনে ৩০ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের এই শীর্ষ নেতা। এছাড়া ব্যক্তিগত উদ্যোগে ২৫ হাজারেরও বেশি রোজাদার ব্যক্তির মাঝে ইফতার বিতরণ করেন তিনি। ঈদ-উল-ফিতরে ১০ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছিলেন কামরুল হাসান রিপন। ঈদুল আজহায়ও প্রায় ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা তুলে দেন তিনি।

পারভেজ/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়