ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

কাউন্সিলর সেন্টুর বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি জাপার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৬, ২৪ সেপ্টেম্বর ২০২০  
কাউন্সিলর সেন্টুর বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি জাপার

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর ও দলের প্রেসিডিয়াম সদস্য মো. শফিকুল ইসলাম সেন্টুর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের অভিযোগ এনে দ্রুত তা প্রত্যাহারের দাবি জানিয়েছে জাতীয় পার্টি।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দলের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর সভাপতি এস. এম ফয়সল চিশতী এক বিবৃতিতে এ দাবি জানান। একইসঙ্গে তিনি ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সেন্টুর বিরুদ্ধে মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। 

বিবৃতিতে চিশতী বলেন, রাজধানীর মোহাম্মদপুর টাউন হল বাজারে ফুটপাতে বসানো বিভিন্ন দোকানের অবৈধ অংশ সরকারি নির্দেশনা অনুযায়ী দখলমুক্ত করতে গেলে জনৈক তরিকুল ইসলাম বহিরাগত লোকজন নিয়ে সরকারি উচ্ছেদ অভিযানে বাধা দেন। উল্টো তিনিই বাদী হয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩১ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শফিকুল ইসলাম সেন্টুর বিরুদ্ধে চাঁদাবাজি ও মারধরের অভিযোগ এনে মিথ্যা মামলা দায়ের করেন, যা অনাকাঙ্ক্ষিত ও দুঃখজনক।

তিনি এলাকার দীর্ঘদিনের কাউন্সিলর মো. শফিকুল ইসলাম সেন্টুর বিরুদ্ধে আনা মিথ্যা অভিযোগ প্রত্যাহার করে মিথ্যা মামলা দায়ের করা বাদীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ঢাকা/নঈমুদ্দীন/জেডআর

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়