RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৮ ১৪২৭ ||  ০৬ রবিউল আউয়াল ১৪৪২

বিদেশে ষড়যন্ত্র করে সরকারের পতন ঘটানো যাবে না: হানিফ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১০, ২৫ সেপ্টেম্বর ২০২০  
বিদেশে ষড়যন্ত্র করে সরকারের পতন ঘটানো যাবে না: হানিফ

বিএনপি নেতারা বিদেশে বসে সরকার পতনের ষড়যন্ত্র করছে অভিযোগ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ষড়যন্ত্রের মাধ্যমে সরকারের পতন ঘটানো সম্ভব নয়।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন মিলনায়তনে এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ‘বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান প্রজন্ম ঐক্যজোট’ নামের একটি সংগঠন এ সভার আয়োজন করে।

মাহবুব উল আলম হানিফ বলেন, জনভিত্তি নেই বলেই বিদেশি গোয়েন্দা সংস্থার সঙ্গে যোগাযোগের মাধ্যমে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার বাঁকা পথ খুঁজছে বিএনপি। ষড়যন্ত্র করে বা অন্য দেশের গোয়েন্দাদের হাত-পা ধরে বাংলাদেশে ক্ষমতায় আসা যাবে না জানিয়ে তিনি বলেন, এদেশে ক্ষমতায় আসতে হলে জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় আসতে হবে।

জনগণ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না দাবি করে আওয়ামী লীগের এই নেতা বলেন, ষড়যন্ত্র করে ক্ষমতায় আসতে পারবেন না। আপনারা পাকিস্তানি গোয়েন্দা সংস্থা নিয়ে দেশে যে অস্থিরতা তৈরি করতে চান, সেটা দেশের জনগণ জানে। আওয়ামী লীগের লক্ষ কোটি সমর্থক আছে, যারা এই অস্থিরতাকে রুখে দেওয়ার ক্ষমতা রাখে।

সংগঠনের সভাপতি ব্যারিস্টার জাকির আহম্মদের সভাপতিত্বে সাংবাদিক জয়ন্ত আচার্য্যের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন অধ্যাপক ডা. কামরুল হাসান খান, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ প্রমুখ।

পারভেজ/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়