ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কৃষক ও প্রতিবন্ধীদের সহায়তা সামগ্রী দেবে আওয়ামী লীগ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪০, ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৫৮, ২৬ সেপ্টেম্বর ২০২০
কৃষক ও প্রতিবন্ধীদের সহায়তা সামগ্রী দেবে আওয়ামী লীগ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কৃষকদের মাঝে উন্নতমানের বীজ বিতরণ, প্রতিবন্ধীদের মাঝে সহায়তা সামগ্রী বিতরণ ও বিভিন্ন হাসপাতালে উন্নত মানের মাস্ক বিতরণ করবে আওয়ামী লীগ।

রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়েছে।

এছাড়া শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ‘প্রাকৃতিক ও মানবসৃষ্ট দুর্যোগ মোকাবিলায় মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আলোচক হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক এবং যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ কিউ এম মাহবুব এবং বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মো. মফিজুর রহমান।

সভায় স্বাগত বক্তব্য রাখবেন ত্রাণ সমাজকল্যাণ উপ-কমিটির চেয়ারম্যান আলহাজ একেএম রহমতুল্লাহ, সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী।

পারভেজ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়